স্কুলছাত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে, মামলা নিতে পুলিশের গড়িমসি

আপডেট: জুন ৭, ২০১৮

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি :

খুলনার ডুমুরিয়ায় এক স্কুলছাত্রীর ছবি মোবাইল ফোনে ধারণ করে তা বিকৃত করে ফেসবুকে ছাড়া হয়েছে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা থানায় অভিযোগ করার পর এক সপ্তাহ পার হলেও পুলিশ মামলা নেয়নি। তবে পুলিশের দাবি, ঘটনাটি তারা তদন্ত করে দেখছেন।

জানা যায়, ডুমুরিয়া উপজেলার কৃষ্ণনগর গ্রামের নবম শ্রেণির এক ছাত্রীকে স্কুলে যাওয়া আসার সময় একই গ্রামের অমল ঘরামীর ছেলে কৃষ্ণ ঘরামী (২২) তাকে উত্যক্ত করতো। কৃষ্ণ ঘরামী কৌশলে মোবাইল ফোনে ওই ছাত্রীর ছবি তুলে ভয় দেখিয়ে কুপ্রস্তাব দিতে থাকে। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীর ছবি বিকৃত করে কৃষ্ণ ঘরামী ফেসবুকে ছেড়ে দেয়।

বিষয়টি জানাজানি হলে স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে ডুমুরিয়া থানায় অমল ঘরামির ছেলে কৃষ্ণ ঘরামী (২২) ও বিদ্যুৎ ঘরামী (২৮) ও তার মামা খোকন মহলদারের বিরুদ্ধে গত ২৮ মে অভিযোগ দায়ের করেন। স্কুলছাত্রীর বাবার অভিযোগ এক সপ্তাহ আগে থানায় অভিযোগ করা হলেও পুলিশ কোনো পদক্ষেপ নেয়নি। তদন্তের নামে মামলা নিতে গড়িমসি করছে পুলিশ। এমনকি আসামীদের আসামীদের আটকের ব্যাপারেও কোনো তৎপরতা নেই পুলিশের।

এ ব্যাপারে ডুমুরিয়া থানার ওসি তদন্ত তারক চন্দ বিশ্বাস বলেন, এক স্কুলছাত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে ছাড়ার বিষয়ে একটি অভিযোগ এসেছে। বিষয়টি তদন্তের জন্য এসআই বাবুলকে দায়িত্ব দেয়া হয়েছে।মামলা নিয়ে গড়িমসির অভিযোগ সঠিক নয়। অভিযুক্ত ছেলেটি বর্তমান পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টাও চলছে।