হাইমচরে আলগী উওরে আ’লীগের ত্রি-বাষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদে জনপ্রিয়তায় র্শীষে অপু

আপডেট: ডিসেম্বর ১, ২০১৯
0

চাঁদপুর জেলার হাইমচর উপজেলার ২নং আলগী উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বাষিক সম্মেলনে নতুন কমিটিতে সাধারণ সম্পাদক পদে তৃণমূল নেতা কর্মী থেকে শুরু করে ইউনিয়ন বাসী সম্মেলনে আলোচনায় মূল কেন্দ্র ছিলো মেহেদী হাছান অপু কে নিয়ে।

শনিবার অনুষ্ঠিত ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনে বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামীলীগ নেতৃবৃন্দ খন্ড খন্ড মিছিল সহকারে সম্মেলনে অংশগ্রহণ করলেও মেহেদী হাছান অপু’র মিছিলটি ছিল ব্যতিক্রম।

বিশার মিছিল ও ফেস্টুন, ব্যানার বাদ্যদল সহকারে বিপুল লোকের অংশগ্রহণে জয় বাংলার শ্লোগানে প্রধানমন্ত্রী উন্নয়নের ও শিক্ষামন্ত্রী বিভিন্ন উন্নয়ন নিয়ে শ্লোগান মুখরিত ছিল সম্মেলন মাঠ।

বিকেল ৩টায় শুরু হওয়া সম্মেলনের ২য় অধিবেশনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডা.জে আর ওয়াদুদ টিপু।সম্মেলনেত কাযক্রম পরিচালনা করেন উপজেলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক মোঃ নুর হোসেন পাটওয়ারী। সম্মেলনে প্রার্থীদের এক এক করে প্রার্থীদের প্রস্তাব এবং সমর্থন দেয় একাদিক প্রার্থী। মেহেদী হাছান অপু’কে সাধারণ সম্পাদক পদে প্রস্তাব দেয়ার সাথে সাথে শ্লোগানে শ্লোগানে ও মুখরিত হয়ে উঠে ইউনিয়ন পরিষদের সম্মেলন মাঠ।

কাউন্সিলরদের দাবি আলগী উত্তর ইউনিয়ন আওয়ামীলীগকে সুসংগঠিত ও আরো শক্তিশালী এবং ডা. দীপু মনির হাত ধরে জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে মেহেদী হাছান অপুকে সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায় তৃণমূল নেতা-কর্মী।

তার এই জনপ্রিয়তার কারণ হলো ২৯ ডিসেম্বর ২০০৮ সালের নবম জাতীয় নির্বাচন থেকে শুরু করে প্রতিটি নির্বাচন ভূমিকা ছিলো প্রশংসনীয়।এছাড়া ২০০১ সালের এই আসনেত নৌকা প্রার্থী ইউসুফ গাজীর প্রথম উঠান বৈঠক হয় তাদের বাড়িতেই। আওয়ামী পরিবারের সন্তান হিসেবে পুরো উপজেলায় রয়েছে ভালো গ্রহণযোগ্যতা। ইউনিয়ন প্রতিটি ওয়ার্ডে পর্যায়ের নেতাকর্মীদের আস্তার জায়গা।আসহায় আওয়ামীলীগের পরিবারের পাশে ছিলেন নিবেদিত হিসেবে।

এছাড়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর তিন আসনে নৌকা প্রতিকের প্রাুর্থী শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি পক্ষে উওর আলগী ইউনিয়ন সততা ও দক্ষতার সাথে নির্বাচন পরিচালনা দায়িত্ব পালন করে ব্যাপক জনপ্রিয় হয়েছেন তৃনমূল থেকে সর্ব মহলে।

শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি ও জেলা আওয়ামীলীগ ও হাইমচর উপজেলা আওয়ামীলীগ, মেহেদী হাছান অপুকে আলগী উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করবেন বলে তৃণমূল নেতা কর্মীগণ আশাবাদী।

LEAVE A REPLY