৪ বছর পর স্বাচিপ নারায়ণগঞ্জ জেলা শাখার কমিটি গঠন

আপডেট: মে ১১, ২০১৯
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : প্রায় ৪ বছর আগের করা কমিটি বিলুপ্ত করে আওয়ামীলীগ সমর্থিত স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) নারায়ণগঞ্জ শাখার কমিটি গঠন করা হয়েছে। গত ৩০ এপ্রিল স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক ডা: মোহাম্মদ এহসান উদ্দিনের স্বাক্ষরিত এই কমিটির অনুমোদন দেয়া হলেও ১০ মে শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়। এতে ডা: চৌধুরী মো: ইকবাল বাহারকে সভাপতি ও ডা: বিধান চন্দ্র পোদ্দারকে সাধারণ সম্পাদক করা হয়েছে।
কমিটির অন্যান্য পদে রয়েছেন সহ সভাপতি ডা: দেবাশীষ সাহা, ডা: নেসার হাসান তমাল, কোষাধ্যক্ষ ডা: শেখ ফরহাদ, যুগ্ম সাধারণ সম্পাদক ডা: শামসুজ্জোহা সরকার সঞ্চয়, ডা: কামরুল আশরাফ বাপ্পী, সাংগঠনিক সম্পাদক ডা: সাখাওয়াত হোসেন, দপ্তর সম্পাদক ডা: কুমার তানসেন, প্রচার সম্পাদক ডা: অমিত সরকার, বিজ্ঞান বিষয়ক সম্পাদক ডা: ইউসুফ আলী সরকার, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ডা: আমিনুর রহমান, সমাজ কল্যাণ সম্পাদক ডা: সায়মা আফরোজা ইভা, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক ডা: তানভীর আহমেদ সুমন ও দূর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক ডা: তনয় কুমার সাহা।
এছাড়াও সদস্য হিসেবে রয়েছেন ডা: সজীব কুমার ঘোষ, ডা: গোলাম মোস্তফা (অব), ডা: প্রদীপ কুমার দাস, ডা: জি এম ফরিদ, ডা: মো: জাহাঙ্গীর আলম, ডা গোলাম মোস্তফা, ডা: বিজয় চন্দ্র দাস, ডা: মো: জহিরুল হক, ডা: জহিরুল কাদের ভূইয়া, ডা: অনিরুদ্ধ ভট্টাচার্য্য, ডা: শেখ বদিউজ্জামান সোহেল, ডা: মফিজ উদ্দিন নিপুন, ডা: আমির হোসেন, ডা: মো: আবু শাহেদ শুভ ও ডা সোহেল রানা ভূইয়া কনক।

LEAVE A REPLY