খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসা নিশ্চিতের দাবিতে আগামী ৩০ নভেম্বর ঢাকার সমাবেশ সফল করুন-আবদুস সালাম

আপডেট: নভেম্বর ২৮, ২০২১
0

‘সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া অসুস্থ, তাঁর চিকিৎসা প্রয়োজন, দেশে সঠিকভাবে তাঁর চিকিৎসা হচ্ছে না। সরকার ইচ্ছে করে দেশনেত্রীকে হত্যার উদ্দেশ্যেই বিদেশে তাঁর চিকিৎসার সুযোগ দিচ্ছে না। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসা নিশ্চিতের দাবিতে ৩০ নভেম্বর ঢাকার সমাবেশ সফল করতে হবে’ বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।
আজ ২৮ নভেম্বর ২০২১, রবিবার বিকেল ৩টায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র এক জরুরী সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আকাশচুম্বী জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে সরকারের শীর্ষ মহল তাঁকে তাঁর ন্যায্য অধিকার থেকে বঞ্চিত করছে।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব রফিকুল আলম মজনুর সঞ্চালনায় সভায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র যুগ্ম আহবায়ক, সদস্যবৃন্দ এবং থানা বিএনপি’র সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।
ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব রফিকুল আলম মজনু তার বক্তব্যে ৩০ নভেম্বরের সমাবেশ সফল করতে সকল থানা ও ওয়ার্ড বিএনপি’র নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়ে বলেন, দেশনেত্রীর যাদের ভালবাসা এবং শ্রদ্ধা আছে সেদিন তাদের সবাইকে সমাবেশে যোগ দিয়ে সংহতি প্রকাশ করতে হবে।