গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-৪

আপডেট: নভেম্বর ৪, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুর মহানগরীর সুরাবাড়ী এবং শ্রীপুর উপজেলার নান্দিয়াসাঙ্গুন এলাকায় বৃহস্পতিবার পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছে। নিহতরা হলেন, কাশিমপুর থানার সুরাবাড়ী কসাইপাড়া এলাকার মোঃ আলীর ছেলে মোঃ মাসুদ রানা (৩২), শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের গাড়ারন গ্রামের সাইফুল ইসলাম (৪০) একই গ্রামের শহর আলীর দুই ছেলে আমীর হোসেন (৫৫) ও কফিল উদ্দিন (৪৫)। তাদের মধ্যে কফিল উদ্দিন ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

গাজীপুর মহানগরীর কাশিমপুর থানার উপ-পরিদর্শক দীপঙ্কর রায় জানান, কাশিমপুর থানার সুরাবাড়ী কসাইপাড়া এলাকার মোঃ আলীর ছেলে মোঃ মাসুদ রানা (৩২) মটর সাইকেল চালিয়ে কাশিমপুর যাচ্ছিলেন। এ সময় একটি কাভার্ডভ্যান তাকে চাপা দিলে সে ঘটনাস্থলেই নিহত হয়। খবর পেয়ে কাশিমপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করে। পুলিশ দুর্ঘটনা কবলিত মটর সাইকেল, কাভার্ডভ্যান উদ্ধার করে এবং চালককে আটক করে।

এদিকে বৃহস্পতিবার দুপুরে গাজীপুরের শ্রীপুর উপজেলার নান্দিয়াসাঙ্গুন ত্রিমোহনী সেতুর পূর্ব পাশে একটি ব্যাটারীচালিত অটোরিক্সা উল্টে ঘটনাস্থলে কফিল উদ্দিন ও হাসপাতালে নেয়ার পথে
সাইফুল ইসলাম ও আমীর হোসেন নিহত হয়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সজীব জানান, দুপুর সাড়ে ১২টার দিকে শ্রীপুরের ত্রিমোহনী সেতুর পূর্ব পাশে ব্যাটারিচালিত অটোরিক্সা সেতু অতিক্রম করাতে ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা রোলার মেশিনের সাথে মুখোমুখি সংঘর্ষে রিক্সাটি উল্টে যায়।এতে ওই মৃত্যুর ঘটনা ঘটে। ঘটনাস্থল ময়মনসিংহের গফরগঁাও পাগলা থানার সীমান্ত এলাকায় হওয়ায় আইনী বিষয়গুলো ওই থানা মনিটর করছেন।
শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক নাজমুল আহসান জানান, তিনজনকেই বিকেল তিনটার দিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।
পাগলা থানার উপ-পরিদর্শক (এসআই) আক্তারুজ্জামান জানান, দুর্ঘটনাকবলিত গাড়ী দুটি জব্দ করা হয়েছে। রোলার মেশিনের চালক হেলপার কাউকে পাওয়া যায়নি। নিহতদের একজন অটোরিক্সার চালক। কোনো অভিযোগ না থাকায় নিহতদের লাশ আবেদনের প্রেক্ষিতে তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
####
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।