গাজীপুর মহানগর আওয়ামীলীগের দুই নেতাকে মারধর জাহাঙ্গীর সমর্থকদের মধ্যে আতংক

আপডেট: ডিসেম্বর ২২, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ
গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এসএম মোকছেদ আলম এবং টঙ্গী থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রজব আলী হামলার শিকার হয়েছেন। এ ঘটনায় গাজীপুর মহানগর আওয়ামীলীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম সমর্থিত নেতাকর্মীদের মধ্যে আতংকের সৃষ্টি হয়েছে।
মঙ্গলবার সন্ধ্যায় শহরের বঙ্গতাজ অডিটরিয়ামে মহানগর আওয়ামী লীগের কার্যনিবাহী কমিটির সভা চলাকালে মো. রজব আলীকে এবং সভা শেষে গাড়িতে উঠার সময় এসএম মোকছেদ আলমকে শারিরিকভাবে লাঞ্চিত করা হয়।
হামলায় আহত রজব আলী জানান, মঙ্গলবার বিকেল ৪টার দিকে গাজীপুর মহানগর আওয়ামীলীগের কার্যনিবাহী কমিটির সভা শুরু হয়। গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আজমতউল্লাহ খানের সভাপতিত্বে সভায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, সংরক্ষিত মহিলা এমপি সামসুন্নাহার ভু্ইয়া, ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডলসহ কমিটির অন্যন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভা চলাকালে সন্ধ্যা ৬টার দিকে রজব আলী অডিটরিয়ামের ওয়াশরুমে যাওয়ার পর ৭-৮ যুবক তার উপর অতর্কিত হামলা চালায় এবং এলোপাতাড়ি কিল-ঘুষি মারতে থাকে। এতে তিনি মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছেন। ওয়াশরুম থেকে ফিরে ঘটনাটি তিনি উপস্থিত প্রতিমন্ত্রী ও অন্যান্য নেতৃবৃন্দকে অবহিত করেন। পরে তিনি হাসপাতালে গিয়ে চিকিৎসা নেন।
তিনি আরো জানান, মহানগর আওয়ামী লীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলমের অনুসারী অভিযোগ তুলে তার উপর হামলা চালানো হয়। তিনি হার্টের রোগী। ৫ বছর আগে তার ওপেন হার্ট সার্জারী হয়েছিল।
হামলার শিকার এসএম মোকছেদ আলম জানান, সভা শেষে তিনি গাড়িতে উঠার সময় একদল অপরিচিত যুবক তার উপর অতর্কিতভাবে হামলা চালায়। হামলাকারিরা তার পরণের পাঞ্জাবী ছিড়ে ফেলে এবং শরীরের বিভিন্ন অংশে কিলঘুষি মারতে থাকে। পরে তিনি দ্রুত গাড়িতে উঠে স্থান ত্যাগ করেন।
এদিকে সভা চলাকালে সভা স্থলের বাইরে গাজীপুর মহানগর আওয়ামীলীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলমের সমর্থক নেতাকর্মীদের বিরুদ্ধে দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা নানা স্লোগান দিতে থাকে। এতে সভায় উপস্থিত থাকা জাহাঙ্গীর আলম সমর্থক নেতাদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। সভা শেষে অনেক নেতাকর্মী পুলিশের প্রহরায় এবং সিনিয়র নেতাদের পিছনে দ্রুত এলাকা ত্যাগ করেন।
এ ব্যাপারে মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডল জানান, আওয়ামীলীগ নেতা রজব আলীকে মারধরের কথা তিনি সভাস্থলে এসে সভাকে অবহিত করেন। এ ঘটনায় দলের সিনিয়র নেতাদের সঙ্গে আলোচনা করে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর
তারিখঃ ২১-১২-২০২১ইং