জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২২তম জন্মবার্ষিকীতে বিএনপি’র শ্রদ্ধা নিবেদন

আপডেট: মে ২৫, ২০২১
0

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২২তম জন্মবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি’র পক্ষ থেকে জাতীয় কবির প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

আজ ২৫ মে, মঙ্গলবার সকাল ৭ টায় ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদ চত্তরে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের কবরে বিএনপি’র পক্ষ থেকে পুষ্পার্ঘ্য অর্পনের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলি নিবেদন এবং কবির আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়।

এ সময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য- বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব- খায়রুল কবির খোকন, সহ সাংগঠনিক সম্পাদক- এ্যাড. আব্দুস সালাম আজাদ, হোসেন, জাতীয়তাবাদী ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি- কাজী রওনকুল ইসলাম শ্রাবন, সাধারণ সম্পাদক- ইকবাল হোসেন শ্যামল, সহ সভাপতি- মোস্তাফিজুর রহমান, যুগ্ম সম্পাদক- মাইন উদ্দিন রাজু ও আরিফুল হক, সাংগঠনিক সম্পাদক- সাইদ মাহমুদ জুয়েল, জাসাসের সহ সভাপতি- লিয়াকত আলী, শাহরিয়া ইসলাম শায়লা, এ্যাড. আমিনুল হক ও আরিফুর রহমান, যুগ্ম সম্পাদক- জাকির হোসেন রোকন, ইঞ্জি: মঞ্জু মিয়া ও শাহ মোঃ বেলাল সহ আরো অনেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ও জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) এর পক্ষ থেকেও পৃথক পৃথকভাবে কবির কবরে পষ্পার্ঘ্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

বার্তা প্রেরক-