বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারী পার্ক থেকে যুবকের লাশ উদ্ধার

আপডেট: মার্চ ৩০, ২০২১
0
ছবির ক্যাপশন ঃ গাজীপুর ঃ বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারী পার্ক থেকে উদ্ধারকৃত যুবকের লাশ।

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারী পার্ক থেকে গলায় বেল্ট ও সার্ট এবং মুখে স্কচটেপ পেঁচানো এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আনুমানিক ৩০ বছর বয়সের নিহত ওই যুবকের পরিচয় পাওয়া যায় নি।

শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, গাজীপুরের শ্রীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারী পার্কের ভেতর ৪ নং গেটের পাশে মঙ্গলবার সকালে এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। আনুমানিক ৩০ বছর বয়সের নিহত ওই অজ্ঞাত যুবকের গলায় বেল্ট ও হলুদ সার্ট এবং মুখে স্কচটেপ পেঁচানো ছিল। সাদা চেক সার্ট ও ছাই রংয়ের প্যান্ট এবং কালো জুতা পরিহিত নিহতের নাক ও মুখ দিয়ে রক্ত বের হওয়ার দাগ রয়েছে। ময়না তদন্তের জন্য লাশটি শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারী পার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তা ও সহকারী বন সংরক্ষক তবিবুর রহমান জানান, যেখানে লাশটি পাওয়া গেছে সে জায়গাটি শাল বন বেষ্টিত। দর্শণাথীরা সাধারণত ওই স্থানে যান না। ধারণা করা হচ্ছে, বাইরে কোথাও হত্যার পর দুর্বত্তরা ানহতের লাশটি পার্কের প্রাচীরের ভেতর ফেলে গেছে।