কেয়ার বাংলাদেশে নিয়োগ বিজ্ঞপ্তি

0
6

নিজস্ব প্রতিবেদক:
জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কেয়ার বাংলাদেশ। প্রতিষ্ঠানটি স্ট্রেন্দেনিং মাল্টিসেক্টোরাল নিউট্রিশন (এসএমএনপি) প্রোজেক্ট -এ ‘টিম লিডার’, সৌহার্দ্য-৩ প্রোগ্রামে ‘ফিল্ড মনিটোর’, সাপোর্টিং বাংলাদেশ র‍্যাপিড নিডস অ্যাসেসমেন্ট (এসইউবিএআরএনএ)- প্রোজেক্টে ‘প্রোগ্রাম ম্যানেজার’ পদে নিয়োগ দেবে।

যোগ্যতা

টিম লিডার

জনস্বাস্থ্য/সামাজিক বিজ্ঞান/ডেভেলপমেন্ট স্টাডিজ/ব্যবসায় প্রশাসন বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। প্রকল্প নেতৃত্বে ৩-৪ বছরের অভিজ্ঞতার সঙ্গে স্বাস্থ্য/খাদ্য সুরক্ষা এবং পুষ্টি প্রকল্পে ন্যূনতম ৮-১০ বছর কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

ফিল্ড মনিটর

যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। খাদ্য বিতরণ এবং রেকর্ড পালনে ২/৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে এবং মোটরসাইকেল চালনায় বৈধ লাইসেন্স থাকতে হবে।

প্রোগ্রাম ম্যানেজার

দুযোর্গ ব্যবস্থপনায় অথবা প্রাসঙ্গিক বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। মাল্টি-সেক্টর জরুরি প্রকল্প এবং একটিভ এনগেজমেন্ট ইন ইমার্জেন্সি নিডসএসেসমেন্ট-এ ৫-৭ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ইউএন/আইএনজিও/এনজিও তে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা কেয়ার বাংলাদেশের ওয়েবসাইট http://www.er-carebangladesh.org/care-recruitment/home -এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা

‘টিম লিডার’ এবং ‘ফিল্ড মনিটর’ পদের জন্য আবেদন করা যাবে আগামী ৯ সেপ্টেম্বর, ২০১৭ পর্যন্ত এবং ‘প্রোগ্রাম ম্যানেজার’ পদের জন্য আবেদন করা যাবে আগামী ৬ সেপ্টেম্বর, ২০১৭ পর্যন্ত।

বিস্তারিত জানতে ভিজিট করুন কেয়ার বাংলাদেশেরে ওয়েবসাইট http://www.er-carebangladesh.org/care-recruitment/home-এ ।

LEAVE A REPLY