মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বাছাই চলছে

0
14

বিনোদন ডেস্ক:
আগামী ১৮ নভেম্বর চীনের সানাইয়া শহরে অনুষ্ঠেয় ৬৭তম এই আসরে থাকবে বাংলাদেশের প্রতিযোগীও। বিশ্বের সেরা সুন্দরীদের সবচেয়ে কাঙ্ক্ষিত আসর ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় এবার অংশ নিতে যাচ্ছে বাংলাদেশ।

এ লক্ষ্য এরই মধ্যে দেশের আটটি বিভাগ থেকে বাছাই করা মেধাবী সুন্দরীদের নিয়ে ঢাকায় চলছে দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ রাউন্ডের বাছাই কার্যক্রম। ‘লাভেলো মিস ওর্য়াল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজক অন্তর শোবিজ ও ওমিকন এন্টারটেইনমেন্ট। অন্তর শোবিজের ব্যবস্থাপনা পরিচালক স্বপন চৌধুরী বলেন, এরই মধ্যে দেশের আটটি বিভাগ থেকে নির্বাচিত সেরা সুন্দরীদের নিয়ে ঢাকায় শুরু হয়েছে পরবর্তী ধাপের কার্যক্রম।

এখানে যাচাই-বাছাইয়ের পর সেরা ৩০ জন সুন্দরী মেধাবীকে নিয়ে চাঁদরাত থেকে এনটিভিতে শুরু হবে মূল আয়োজন। পর্যায়ক্রমে বিভিন্ন পর্ব শেষে গালা রাউন্ড হবে ২৯ সেপ্টেম্বর।
যিনি ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হবেন, তিনিই ৬৭তম বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।
ওমিকন এন্টারটেইনমেন্টের ব্যবস্থাপনা পরিচালক মেহেদী হাসান বলেন, ‘এই প্রতিযোগিতায় আমাদের দেশের মেয়েরা তাদের মেধা, উৎকর্ষতা, মনন, পোশাকে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবে। তারা দেশের ঐতিহ্য, নারীর অগ্রযাত্রার কথা তুলে ধরবে এই প্রতিযোগিতায়। এটা আমাদের জন্য দারুণ আনন্দের।’
তিনি আরও বলেন, ‘মিস ওর্য়াল্ড’ প্রতিযোগিতায় বিকিনি বা সুইমিং কস্টিউমের একটা রাউন্ড ছিল। কিন্তু ২০১৫ সাল থেকে মিস ওয়ার্ল্ড কর্তৃপক্ষ এই রাউন্ড বাতিল করেছে।
প্রতিযোগীরা নিজ নিজ দেশের পোশাক পরেই এতে অংশ নিতে পারবেন। এর পর থেকে মধ্যপ্রাচ্যের দেশগুলোও তাদের প্রতিনিধি পাঠাতে শুরু করে।’

LEAVE A REPLY