এবারের ঈদে ঘরমুখো মানুষকে নিরাপত্তা দিবে গাজীপুর পুলিশ

0
17
গাজীপুর সংবাদদাতাঃ  এবারের ঈদে ঘরমুখো মানুষকে নিরাপত্তা এবং নিরাপদে বাড়ি পৌঁছে দিতে গাজীপুরের রাস্তায় মোতায়েন থাকবে বিপুল সংখ্যক পুলিশ সদস্য। এজন্য গাজীপুরের পুলিশ সদস্যদের ছুটি দেওয়া বন্ধ রয়েছে।  সোমবার বিকেলে গাজীপুর পুলিশ লাইনে পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ সাংবাদিকদের এ কথা জানান।
গাজীপুর পুলিশ লাইনে পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ জানান, যানজট নিরসনে এবং আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে আসন্ন ঈদে ঘরমুখো মানুষকে নিরাপত্তা এবং নিরাপদে বাড়ি পৌঁছে দিতে এবং ছুটি শেষে কর্মস্থলে ফিরতে গাজীপুরের সড়ক-মহাসড়কে বিপুল সংখ্যক পুলিশ সদস্য মোতায়েন থাকবে।
পুলিশ সুপার আরও জানান, চান্দনা চৌরাস্তা, মালেকের বাড়ি, সাইনবোর্ড, বোর্ডবাজার, কলেজগেইট, টঙ্গী বাজার, পূবাইল, মীরের বাজার, ভোগড়া বাইপাস, কড্ডা বাজার, কোনাবাড়ি, সফিপুর, চন্দ্রা, কালিয়াকৈর ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের তেলীপাড়া, সালনা, রাজেন্দ্রপুর থেকে শ্রীপুর পর্যন্ত পুলিশের সদস্যরা নিয়োজিত থাকবে। ঈদকে সামনে রেখে গাজীপুরের কোনো পুলিশ সদস্য ছুটিতে থাকবে না। আমাদের প্রত্যেকটা পুলিশ সদস্য ঈদের দিন পর্যন্ত রাস্তায় থাকবে। ঈদে ঘরমুখো মানুষদের আমরা রাস্তায় দাড়িয়ে থেকে পারাপার করব। আমাদের কোনো পুলিশ সদস্যকে ছুটি দেওয়া হয়নি এবং ছুটি দেওয়া হবেও না। তিনি আরও বলেন, জয়দেবপুর চৌরাস্তা, চন্দ্রা ত্রিমোড়ে স্থাপন করা হবে পুলিশ কন্ট্রোল রুম। এছাড়া রাস্তায় ৪০ থেকে ৫০টি মোবাইল টিম, চেকপোস্ট ও ওয়াচ টাওয়ার থাকবে।
এসময় অতিরিক্ত পুলিশ সুপার মো. সোলাইমান, গোলাম সবুর, রাসেল শেখ, সাখাওয়াত হোসেন, পংকজ, নন্দিতা, গোয়েন্দা পুলিশের ওসি মো: আমির হোসেন, এসবি পরিদর্শক মমিনুল ইসলাম, পুলিশ পরিদর্শক মো. আমিনুল ইসলাম, ফিরোজ তালুকদার, আলম চাঁদ, মো: রফিকুল ইসলামসহ থানা ও বিভিন্ন ফাঁড়ি পুলিশের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এর আগে রবিবার গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা চৌরাস্তা থেকে টঙ্গী এবং ভোগড়া বাইপাস থেকে কড্ডা বাজার ও চান্দনা চৌরাস্তা থেকে সালনা পর্যন্ত মহাসড়কের দুই পাশের সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করে পুলিশ।

LEAVE A REPLY