জমির সীমানা নিয়ে বিরোধের জের : কাপাসিয়ায় অটোরিক্সা চালক হত্যা : চার মহিলাসহ গ্রেফতার ৫

0
12

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরের কাপাসিয়ায় জমির সীমানা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় এক অটোরিক্সা চালক নিহত হয়েছে। এঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ রবিবার চার মহিলাসহ ৫জনকে গ্রেফতার করেছে। নিহতের নাম মোঃ মোস্তফা (৪৫)। সে কাপাসিয়া উপজেলার খিরাটি মধ্যপাড়া গ্রামের মৃত সেকান্দর আলীর ছেলে।

নিহতের বড় ভাই আসাদুজ্জামান ও স্থানীয়রা জানান, কাপাসিয়া উপজেলার খিরাটি মধ্যপাড়া গ্রামের গোলাপ মিয়া, কিতাব আলী ও আবুল মাস্টারের সঙ্গে বেশ কিছুদিন ধরে জমির সীমানা নিয়ে প্রতিবেশী অটোরিক্সা চালক মোস্তফার বিরোধ চলে আসছে। এ নিয়ে আদালতে মামলা বিচারাধীন রয়েছে।

শনিবার সন্ধ্যায় গোলাপ মিয়া তার লোকজন নিয়ে বিরোধপূর্ণ ওই জমির কলা বাগান থেকে কলা কেটে নিয়ে যেতে থাকলে মোস্তফা সেখানে গিয়ে বাঁধা দেয়। এতে মোস্তফার সঙ্গে প্রতিপক্ষের সঙ্গে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন দা ও লাঠিসোটা নিয়ে মোস্তফার ওপর হামলা চালিয়ে এলোপাতাড়ি মারধর করে। এতে ঘটনাস্থলেই মোস্তফা নিহত হয়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

কাপাসিয়া থানার ইন্সপেক্টর মনির হোসেন খান জানান, মোস্তফা হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে রবিবার ফিরোজা বেগম (৪০), রেনু আক্তার (৪০), সামসুন্নাহার ওরফে নাজমা আক্তার (৩৬), রেহেনা আক্তার (৫৫) ও ইসমাইলকে (৩২) পুলিশ গ্রেফতার করেছে। হত্যার এ ঘটনায় নিহতের স্ত্রী রীনা বেগম বাদী হয়ে কাপাসিয়া থানায় মামলা দায়ের করেছে।

LEAVE A REPLY