পাকিস্তান বনাম বিশ্ব একাদশের টি২০ ম্যাচের সময়সূচী

0
10

ক্রীড়া ডেস্ক:
লাহোরে শ্রীলঙ্কার ক্রিকেটারদের উপর হামলা হয়েছিল ২০০৯ সালের ৩ মার্চ। তারপর থেকে কোনও টেস্ট খেলা দেশই পাকিস্তানে খেলতে যায়নি।

পাকিস্তানের ক্রিকেটপ্রেমীদের সেই দুঃখের দিন কাটতে চলেছে। অবশেষে বিশ্বের তাবড় ক্রিকেটাররা খেলতে পৌঁছে গিয়েছেন সেখানে। অনুষ্ঠিত হবে ইন্ডিপেন্ডন্স কাপ। তিনটি টি২০ ম্যাচের সিরিজ।

এই তিন ম্যাচে পাকিস্তানের টি২০ দল মুখোমুখি হবে বিশ্ব একাদশের। এই তিনটি ম্যাচ হবে যথাক্রমে সেপ্টেম্বরের ১২ তারিখ, ১৩ তারিখ এবং ১৫ তারিখ। সবক‘টি ম্যাচই হবে লাহোরের গদ্দাফি স্টেডিয়ামে।

বিশ্ব একাদশের নেতৃত্ব দেবেন দক্ষিণ আফ্রিকার ফ্যাফ ডুপ্লেসি। তাঁর দলের হয়ে খেলতে দেখা যাবে, হাসিম আমলা, জর্জ বেইলি, পল কলিংউড, বেন কাটিং, তামিম ইকবাল, ডেভিড মিলারদের।
ম্যাচ তিনটেই অনুষ্ঠিত হবে পাকিস্তানের সময় রাত সাড়ে সাতটায় এবং বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায়।
যদি আপনি টেলিভিশনে খেলা দেখতে চান তাহলে, ডি স্পোর্টসে এই ম্যাচের সরাসরি সম্প্রচার হবে। আর আপনি চাইলে, লাইভ স্ট্রিমিংও দেখে নিতে পারেন। এবার এক ঝলকে দেখে নিন দুই দলে কে কে রয়েছেন।

পাকিস্তান দল – সরফরাজ আহমেদ (অধিনায়ক), ফকর জামান, আহমেদ শেহেজাদ, বাবর আজম, শোয়েব মালিক, উমর আমিন, ইমাদ ওয়াসিম, শাদাব খান, মহম্মদ নওয়াজ, ফাহিম আসরাফ, হাসান আলি, আমের ইয়ামিন, মহম্মদ আমির, রামন রইস, উসমান খান এবং সোহেল খান।

বিশ্ব একাদশ দল – ফ্যাফ ডুপ্লেসি (অধিনায়ক), হাসিম আমলা, জর্জ বেইলি, পল কলিংউড, বেন কাটিং, জর্জ এলিয়ট, তামিম ইকবাল, ডেভিড মিলার, টিম পেইন, থিসারা পেরেরা, ডারেন সামি, স্যামুয়েল বদ্রী, মর্নি মর্কেল এবং ইমরান তাহির।

LEAVE A REPLY