অপরাধী যে দলের হোক না কেন ছাড় দেওয়া হবে না : পুলিশ সুপার

আপডেট: অক্টোবর ১৮, ২০২০
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল ইসলাম (পিপিএম-বার) বলেছেন, অপরাধী যে দলের হোক না কেন ছাড় দেওয়া হবে না। অপরাধীর পরিচয় শুধু অপরাধী। তার কোন রাজনৈতিক পরিচয় দেখার কোন সুযোগ নেই। যথা সময়ে সোনারগাঁও পৌরসভা নির্বাচন হবে এবং দলমত নির্বিশেষে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে।

আমি আওয়ামীলীগ বিএনপি ও জাতীয়পার্টি বুঝিনা। আসন্ন সোনারগাঁও পৌরসভা নির্বাচনে পুলিশ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে প্রতিশ্রুতি বদ্ধ।
রবিবার (১৮ অক্টোবর) বিকালে সোনারগাঁ থানা পুলিশের উদ্যোগে আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি রূপগঞ্জ পৌরসভার দাউদপুর পৌরসভার নির্বাচনে কথা উল্লেখ করে বলেন, আগামী কয়েকদিনের মধ্যে রূপগঞ্জে একটি নির্বাচন অনুষ্ঠিত হবে সে নির্বাচনে আপনারা দেখতে পারবেন পুলিশ সুষ্ঠু নির্বাচন করতে কতটুকু প্রশ্রিুতি বদ্ধ।
আইন শৃঙ্খলা পরিস্থিতির কথা উল্লেখ করে তিনি বলেন, বর্তমানে কোন নিরিহ মানুষকে পুলিশ হয়রানি করছে না, কোন মিথ্যা মামলা হচ্ছে না, জিডি করতে কোন টাকা লাগছে না। কোন রাজনৈতিক দল পুলিশকে প্রভাবিত করতে পারছেনা। আমি নারায়ণগঞ্জে আসার পর কোন রাজনৈতিক নেতার বিরুদ্ধে একটাও কোন মামলা হতে দেইনি। আমি মামলা নিয়েছি চোর ডাকাতদের বিরুদ্ধে। তিনি বলেন, এ থানা আপনাদের। পুলিশ সদস্যরা আপনাদের খেদমত করার জন্য এসেছেন। পুলিশ সদস্যরা আজ আছেন কাল অন্যত্র চলে যাবেন। আপনাদের থানা এলাকা আপনারা আমাদের সহযোগীতা করলে অপরাধ আস্তে আস্তে নির্মূল করতে পারবো। মোগড়াপাড়া চৌরাস্তার যানজট নিরসনে জনপ্রতিনিধিরা পুলিশকে সহযোগিতা করলে এ যানজট মুক্ত করা যাবে। সহযোগিতা না করলে কোনভাবে যানজট নিরসন সম্ভব নয়। এসময় তিনি মাদক ও ধর্ষণ নির্মূলে সমাজের প্রতিটি মানুষকে পুলিশকে সহায়তা করার জন্য আহবান জানান।
সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলামের সভাপতিত্বে ‘ওপেন হাউজ ডে’ তে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার টিএম মোশারফ হোসেন (খ অঞ্চল) মো. খোরশেদ আলম, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক ওসমান গণি, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরফি মাসুম বাবু, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শিপলু, বৈদ্যেরবাজার ইউনিয়ন পলিসদের চেয়ারম্যান জহিরুল হক ও সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহসহ স্থাণীয় জনপ্রতিনিধি, মেয়র প্রার্থী ও সুশীল সমাজের লোকজন।

এম আর কামাল
নারায়ণগঞ্জ

LEAVE A REPLY