অপূর্ব-নাজিয়ার বিয়ে বিচ্ছেদ

আপডেট: মে ১৭, ২০২০
0
ছবি সংগৃহীত

বিনোদন প্রতিবেদকঃ ভেঙে গেছে ছোটপর্দার অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বের সংসার। বিয়ের নয় বছর পর স্ত্রী নাজিয়া হাসান অদিতির সঙ্গে বিচ্ছেদ ঘটলো।

এ বিষয়ে জানতে যোগাযোগ করা হলে অপূর্ব ফোন ধরেননি। তবে সংসার ভাঙার বিষয়টি নিশ্চিত করেছেন নাজিয়া হাসান অদিতি। বলেন, ‘আমাদের ডিভোর্স হয়ে গেছে। এর বাইরে আমি আর কিছু বলতে চাই না। যদি কখনো মনে করি, তখন বিচ্ছেদের বিষয়ে বিস্তারিত জানাব সবাইকে।’

তবে কী কারণে ডিভোর্স হলো, কবে ডিভোর্স হলো তা নিয়ে কিছুই বলতে রাজি হননি অদিতি। তার ভাষ্য ছিল এমন, ‘অপূর্বর সঙ্গে ডিভোর্স হয়েছে মানুষের এটা জানা দরকার। জানালাম। এর বেশি কিছুই বলতে চাইনা। ব্যক্তিগত বিষয় ব্যক্তিগতই থাকুক।’
অপূর্ব-অদিতির দাম্পত্যজীবনে আয়াশ নামে এক পুত্র সন্তান রয়েছে। সন্তান কার কাছে জানতে চাইলেও অদিতি এড়িয়ে গিয়ে বলেন, আর কিছু জানাতে চাইছি না।

এর আগে ২০১০ সালের ১৯ আগস্ট অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। যদিও এর পরের বছরের ফেব্রুয়ারিতেই ডিভোর্স হয়ে যায় তাদের। ওই বছরের ১৪ জুলাই অপূর্ব পারিবারিকভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন।

সহকর্মীদের অনেকেই জানিয়েছেন, কয়েক মাস ধরে টানাপোড়েন চলছিলো অভিনয়শিল্পী অপূর্বর সংসারে। এতোদিন ধরে তারা আলাদাই থাকছিলেন। জানালেন নিজের ফেসবুকে তিনি লিখেছেন, ‘স্টপ কলিং মি ভাবি এভরিওয়ান।’ তাঁর এ পোস্ট থেকে মোটামুটি পরিস্কার যে, তাঁরা আর একসঙ্গে নেই। এমনকি নিজের প্রোফাইলে ‘ডিভোর্স’ শব্দটিও যুক্ত করে নিয়েছেন নাজিয়া।

LEAVE A REPLY