আড়াইহাজারে মজা খাওয়ানোর কথা বলে শিশুকে ধর্ষণের অভিযোগ

আপডেট: এপ্রিল ১৩, ২০২২
0
child

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় মজা খাওয়ানোর প্রলোভন দেখিয়ে সাড়ে চার বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ওই ধর্ষিতা শিশুর পিতা বাদী হয়ে বুধবার (১৩ এপ্রিল) থানায় একটি অভিযোগ দায়ের করেছে। এর আগে গত সোমবার উপজেলার বিশনন্দী ইউনিয়নের দয়াকান্দা এলাকায় এ ঘটনা ঘটে।
অভিযুক্ত ব্যক্তির নাম শুক্কুর আলী। সে ওই এলাকার আমির আলী ছেলে। ঘটনার পর থেকেই তিনি পলাতক রয়েছে বলে জানিয়েছেন যৌন নিপীড়নের শিকার শিশুটির বাবা।
শিশুটির বাবা অভিযোগ করে বলেন, সোমবার (১১ এপ্রিল) বিকেল সাড়ে তিনটার দিকে তার মেয়ে বাড়ির পাশে অন্য শিশুদের সঙ্গে খেলাধুলা করছিল। এসময় লম্পট শুক্কুর আলী শিশুটিকে মজা খাওয়ার কথা বলে কৌশলে তার বসত ঘরে নিয়ে দরজা বন্ধ করে ধর্ষণ করে দৌড়াইয়া পালিয়ে যায়। অসুস্থ অবস্থায় শিশুটি বাড়ি ফিরে পরিবারের লোকজনের কাছে বিষয়টি জানায়। স্থানীয় প্রভাবশালীরা বিষয়টি মিমাংসার জন্য তাকে চাপ প্রয়োগ করে এবং থানায় যেতে নিষেধ করে কালক্ষেপন করে। পরে আড়াইহাজার থানায় গিয়ে অভিযোগ করা হয়।
এ ব্যপারে থানার ওসি আনিচুর রহমান মোল্লা বলেন, পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তারে মাঠে নেমেছে। শিশুটিকে উন্নত চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ হাসপাতালে প্রেরণ করা হচ্ছে।