ঈদ উপলক্ষে খালেদা জিয়ার মুক্তি চাইলেন মীর্জা ফখরুল

আপডেট: মে ২৫, ২০২০
0

নিজস্ব প্রতিবেদক:

বিএনপি মহাসচিব বলেন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে শর্তসাপেক্ষে মাত্র ছয় মাসের জামিন দেয়াটা অন্যায়। তাকে সম্পূর্ণভাবে নিঃশর্ত মুক্তি দেয়া উচিৎ। করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় সরকারের সমালোচনা করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এ সময় মীর্জা ফখরুল করোনা মহামারীর কারণে বাড়ি বাড়ি না গিয়ে ‘ইন্টারনেটে’ ঈদের শুভেচ্ছা বিনিময় করতে বলেছেন।

রোববার সন্ধ্যায় এক ভিডিও বার্তায় ভাইরাসের সংক্রমণ এড়াতে ঈদুল ফিতরে বাড়িতে না গিয়ে অনলাইনে ঈদের শুভেচ্ছা বিনিময়ের আহ্বান জানান তিনি।

তিনি বলেন, এবারে রোজা ও ঈদ দুই একেবারে অন্যরকম। আগে আমরা এই ধরনের ঈদের কোনো ধারণা পাইনি। তবু ঈদ, ঈদ-ই আনন্দ। সকলের সঙ্গে হয়ত নামাজ পড়তে যাওয়া হবে না, বন্ধু-আত্বীয়দের বাড়িতে বেড়াতে যেতে হয়ত পারবো না, সেমাই খাওয়া হবে না।

কিন্তু তাতে কি? মনে যে কোনটাতে প্রিয় জনের বাস, ঠিক সেই খানে তো কোনো লকডাউন নেই। আমার নাতির সঙ্গে হয়ত কোলাকুলি হবে না। কিন্তু দেখা হয়ত হবে আশা করছি।

কারণ আমি এখন জুম করা শিখে গেছি। আপনরাও করুন।

ঈদের শুভেচ্ছা জানিয়ে মির্জা ফখরুল বলেন, ঈদ মোবারক, সবাইকে ঈদের শুভেচ্ছা। চারিদিকে আতঙ্ক ভয়, সামজিক দূরত্ব, অভাব-অনটন। তার উপরে আবার দক্ষিনে আম্পানের তান্ডব। এরমধ্যে ঈদ। একটু মন খারাপ। এই অসুখটার জন্য আমাদের নেত্রী ম্যাডামের সঙ্গে দেখা হয়ত হবে না।যদিও উনি বাসায় আছেন। গত ঈদেও দেখা হয়নি, জেলে ছিলেন।

LEAVE A REPLY