করোনায় নারায়ণগঞ্জে ৩ নারীর মৃত্যু : নতুন আক্রান্ত ১৭৩

আপডেট: এপ্রিল ৭, ২০২১
0
corona death

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের জেলায় মারা গেছেন আরও ৩ জন। এই নিয়ে এই মরণঘাতী ভাইরাসে জেলায় মোট ১৭৭ জানা মৃত্যুবরণ করেছেন। নতুন করে মারা গেছেন সিটি কর্পোরেশন এলাকার একজন ও রূপগঞ্জের দুইজন। মৃত তিন জনই নারী। এদিকে নতুন করে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন আরও ১৭৩ জন। যা করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ১০ হাজার ৯৬৭ জন।
বুধবার (৭ এপ্রিল) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৬৫ জন, সদরে ২৮ জন, বন্দরে ১৩ জন, আড়াইহাজারে ৮ জন, সোনারগাঁয়ে ২১ জন ও রূপগঞ্জে ৩৮ জন আক্রান্ত হয়েছে।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানান, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৯২ জন ও আক্রান্ত ৪ হাজার ২৫৭ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২৯ জন ও আক্রান্ত ২ হাজার ২৯৮ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৬২০ ও মারা গেছেন ৭ জন। এছাড়া আড়াইহাজার উপজেলায় আক্রান্ত ৭৯৬ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁও উপজেলায় আক্রান্ত ১ হাজার ১ জন ও মারা গেছেন ৩১ জন এবং রূপগঞ্জ উপজেলায় মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৯৯৫ জন। জেলায় এই পর্যন্ত মোট ৯০ হাজার ২০৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৬৪৪ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৯ হাজার ২১৪ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৩ হাজার ৫৩১ জন, সদর উপজেলার ২ হাজার ৩ জন, রূপগঞ্জের ১ হাজার ৬১০ জন, আড়াইহাজারের ৭৩৩ জন, বন্দরের ৪৯৩ ও সোনারগাঁয়ের ৮৪৪ জন।

এম আর কামাল
নারায়ণগঞ্জ