‘কাঙ্খিত উন্নয়ন থেকে তারাব পৌরবাসী বঞ্চিত’

আপডেট: নভেম্বর ১৬, ২০২০
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার আসন্ন নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশা করে মাঠে নেমেছেন তরুণ শিল্পপতি খান মো: মাহমুদ হাসান সিয়াম।

তিনি তারাব পৌরসভার প্রতিষ্ঠালগ্নের সফল মেয়র শিল্পপতি মাহবুবুর রহমান খান মাহবুবের ছেলে এবং তারাব পৌরসভার ৯নং ওয়ার্ড যুবলীগের সদস্য।

সোমবার (১৬ নভেম্বর) এ প্রতিবেদকের সঙ্গে আলাপচারিতায় তিনি নিজের অবস্থান তুলে ধরে দলীয় মনোনয়ন প্রত্যাশার কথা জানান। লন্ডনে শিক্ষা অর্জন করা এই তরুণ ব্যবসায়ী বলেন, রূপগঞ্জের তারাবো পৌরসভা রাজধানীর নিকটবর্তী হলেও কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছে পৌরবাসী।

তিনি বলেন, শুধুমাত্র উদ্যোগের অভাবে কাঙ্খিত উন্নয়ন বঞ্চিত তারাব পৌর এলাকা। নানা সমস্যা তুলে ধরে মাহমুদ হাসান সিয়াম বলেন, সামান্য বৃষ্টিতে পানি জমে তারাব পৌরসভার বিভিন্ন ওয়ার্ড-মহল্লায় জলাবদ্ধতার সৃষ্টি হচ্ছে। এটা কখনো পরিকল্পিত পৌরনগরী হতে পারে না।

তিনি বলেন, আমি তারাব পৌরসভা থেকে আগামী নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ থেকে মনোয়ন প্রত্যাশী। দল যদি আমাকে মনোনয়ন দেয় এবং তারাব পৌরবাসী যদি আমাকে ভোটের মাধ্যমে নির্বাচিত করেন, আমি তরুণ, যুবক, মুরুব্বী সবাইকে সঙ্গে নিয়ে তারাব পৌরসভাকে একটি আধুনিক রোল মডেল পৌরসভা হিসেবে পড়ে তুলবো।

যেই পৌরসভায় থাকবে প্রপার ড্রেনেজ সিস্টেম, প্রপার রাস্তাঘাট, থাকবে আধুনিক সু-চিকিৎসা, আধুনিক এডুকেশন, সুন্দর খেলার মাঠ। এছাড়া সন্ত্রাস, চাঁদাবাজি, মাদক ব্যবসাকে দুর করে তারাব পৌরসভাকে বাংলাদেশের সর্বশ্রেষ্ঠ আধুনিক পৌরসভাতে রূপান্তরিত করবো।

এছাড়া তারাব পৌরবাসীকে বাড়ি দখল, জমি দখল ও ভুমিদস্যুদের হাত থেকে রক্ষা করা এবং অযাচিত পৌর ট্যাক্স থেকে মুক্তির লক্ষ্য নিয়ে কাজ করবো।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জননেত্রী শেখ হাসিনার একজন আদর্শিক কর্মী হিসেবে নিজেকে গড়ে তুলেছি। আমি আশাবাদী আমি দলীয় মনোনয়ন পাবো। ইনশাআল্লাহ।

LEAVE A REPLY