কালীগঞ্জে বাসের ধাক্কায় সিএনজি আরোহী নিহত ১, আহত ১

আপডেট: এপ্রিল ২৬, ২০২৩
0

স্টাফ রিপোর্টার, গাজীপুর :

গাজীপুরের কালীগঞ্জে বেপরোয়া এনা বাসের ধাক্কায় সিএনজি আরোহী এক কিশোর নিহত ও অপর এক কিশোর আহত হয়েছে। নিহতের পরিচয় পাওয়া যায় নি। পুলিশ বাসসহ এনার চালক ও সিএনজি গাড়িটি আটক করেছে। মঙ্গলবার কালীগঞ্জের মূলগঁাও এলাকায় টঙ্গি-কালীগঞ্জ-ভৈরব মহাসড়কে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে সিলেট থেকে এনা পরিবহনের একটি বাস বেপরোয়াগতিতে ঢাকা যাচ্ছিল। পথে বাসটি টঙ্গি-কালীগঞ্জ-ভৈরব মহাসড়কের মূলগঁাও এলাকায় ঘোড়াশালগামী যাত্রীবাহী অপর একটি সিএনজিকে সজোরে ধাক্কা দেয়। এতে সিএনজিটির সামনের অংশ দুমড়ে যায় এবং সিএনজি’র আরোহী অজ্ঞাত এক কিশোর ঘটনাস্থলেই নিহত ও মিরাজ (১৪) নামের অপর এক কিশোর গুরুতর আহত হয়। আহত মিরাজ গাজীপুরের টঙ্গি এলাকার জালাল উদ্দিনের ছেলে। স্থানীয়রা আহত মিরাজকে উদ্ধার করে হাসপাতালে প্রেরন করে। দূর্ঘটনার পর সিএনজি’র চালক পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে এবং ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এসময় বাসের চালক আব্দুল আলিম ওরফে হালিমকে আটক এবং দূর্ঘটনা কবলিত গাড়ি দু’টি জব্দ করে।

কালীগঞ্জ থানার ওসি মোঃ ফায়েজুর রহমান জানান, নিহত যুবকের সঙ্গে মোবাইল, জাতীয় পরিচয়পত্র বা অন্য কোন কাগজপত্র না পাওয়ায় তার ফিঙ্গার প্রিন্ট নেওয়া হয়। তবে এখনো নিহত যুবকের পরিচয় উদঘাটন করা সম্ভব হয়নি। এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

###
মোঃ রেজাউল বারী বাবুল
স্টাফ রিপোর্টার, গাজীপুর।