কুড়িগ্রামে একাধিক মামলার আসামী ও তার সহযোগী গ্রেফতার

আপডেট: মে ২৭, ২০২১
0

কুড়িগ্রাম প্রতিনিধি :
কুড়িগ্রামে গণধর্ষণ, জোড়া খুন ও একাধিক মামলার আসামী ও তার সহযোগী মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, জেলা সদরের সড়া ভোগরাম এলাকার আব্দুল জব্বারের ছেলে মফিজুল ইসলাম মোখলেস ওরফে চেয়ারম্যান (৩৮) ও সেনের খামার এলাকার মৃত কফিল উদ্দিনের ছেলে আবু তাহের মেজবা (৩৪)।

পুলিশ সূত্রে জানা গেছে বুধবার (২৬ মে) সন্ধ্যায় জেলা সদরের বেলগাছা পূর্ব কল্যান পাড়া এলাকা হতে আসামীদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে তিন পিচ ইয়াবা, আট গ্রাম হেরোইন এবং হেরোইন পরিমাপের ডিজিটাল মেশিন সহ একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার (২৭ মে) দুপুর ২টার দিকে এ তথ্য নিশ্চিত করেন কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার।

তিনি বলেন, বুধবার (২৬ মে) সন্ধ্যায় অভিযান চালিয়ে জেলা সদরের বেলগাছা পূর্ব কল্যান পাড়া এলাকা হতে গণধর্ষণ, জোড়া খুন ও একাধিক মামলার আসামী মফিজুল ইসলাম মোখলেস ওরফে চেয়ারম্যান ও তার সঙ্গীয় অপর এক মাদক কারবারি আবু তাহের মেজবাকে গ্রেফতার করা হয়। এসময় তাদেরকে তল্লাশি করে থেকে তিন পিচ ইয়াবা, আট গ্রাম হেরোইন এবং হেরোইন পরিমাপের ডিজিটাল মেশিন সহ একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

ওসি আরও জানান, মফিজুল ইসলাম মোখলেস ওরফে চেয়ারম্যান একজন কুখ্যাত মাদক কারবারি। সে গণধর্ষণ, জোড়া খুন ও একাধিক মামলার আসামী। গ্রেফতারকৃত আসামীদের নামে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।
######
আমিনুর রহমান বাবু