কুড়িগ্রামে ধরলা সেতু থেকে নদীতে লাফ দেয়ার দুই দিন পর যুবকের লাশ উদ্ধার

আপডেট: জুলাই ১১, ২০২১
0

কুড়িগ্রাম প্রতিনিধি :
কুড়িগ্রামে ধরলা সেতু থেকে নদীতে লাফ দিয়ে এক যুবক নিখোঁজ হওয়ার দুই দিন পর তার লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার (১১ জুলাই) কুড়িগ্রাম উপজেলা সদরের পাঁচগাছি ইউনিয়নের ভেলাকোপার একটি চর থেকে লাশটি উদ্ধার করা হয়।
উদ্ধার হওয়া ওই যুবকের নাম খাইরুল ইসলাম।সে সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের তালুক কালোয়া গ্রামের রাজমিস্ত্রী অাব্দুল মালেকের পূত্র।
কাঁঠালবাড়ী ইউনিয়নের ৬নং ওয়ার্ড সদস্য আবু বকর সিদ্দিক জানান, খায়রুল একজন মানসিক ভারসাম্যহীন যুবক। আগমনী এলাকায় তার বিয়ের পর সে স্ত্রীর সাথে ডিভোর্স হয়।পরে কাচি চর এলাকায় তার দ্বিতীয় বিয়ে হয়। দ্বিতীয় স্ত্রী অন্তঃসত্ত্বা। গত শুক্রবার (৯ জুলাই) সে ধরলা ব্রীজ থেকে নদীতে লাফ দিয়েছিল আজ(১১ জুলাই ) পাঁচগাছি ইউনিয়নের ভেলাকোপা এলাকার একটি চর থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ জানায়, শুক্রবার বিকেলে খায়রুল ধরলা ব্রীজের উপর থেকে নদীতে লাফ দিয়ে পানিতে ডুবে যায়।খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরী দল দীর্ঘ সময় চেষ্টা চালিয়েও লাশের কোন সন্ধান পায়নি। আজ রবিবার (১১ জুলাই) দুপুরে স্থানীয়রা পাঁচগাছি ইউনিয়নের ভেলাকোপা এলাকার একটি চরে একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে । পরে কাঁঠালবাড়ী ইউনিয়নের জনপ্রতিনিধিদের সহায়তায় পুলিশ খায়রুলের লাশ সনাক্ত করে।
কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোঃ শাহরিয়ার যুবকের লাশ উদ্ধারের সত‍্যতা নিশ্চিত করে জানান দুপুরে পাঁচগাছি ইউনিয়নে ভেলাকোপার একটি চরে স্থানীয়রা একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে আমরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করি। লাশটি ধরলা ব্রীজ থেকে নদীতে লাফ দিয়ে নিখোঁজ হওয়া যুবক খায়রুলের বলে স্হানীয়রা সনাক্ত করেছে।
###
আমিনুর রহমান বাবু