কুড়িগ্রামে শিল্পকলা একাডেমির সম্পাদকের উপর হামলা: প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

আপডেট: জানুয়ারি ৬, ২০২১
0

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক,শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক ও দৈনিক আজকালের খবরের ভূরুঙ্গামারী প্রতিনিধি সরকার রকীব আহমেদ জুয়েলের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৬ জানুযারী) দুপুরে উপজেলার জামতলা মোড়ে ভূরুঙ্গামারী প্রেসক্লাব, ভূরুঙ্গামারী শিল্পকলা একাডেমি, ভূরুঙ্গামারী শিল্পী সমিতি ও ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থা যৌথভাবে এই মানব বন্ধনের আয়োজন করে।
প্রেসক্লাব সভাপতি আনোয়ারুল হকের সভাপতিত্বে মানববন্ধনে ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরুন্নবী চৌধুরী, সদ্য বিদায়ী জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম টুকু, জেলা শিল্পকলা একাডেমির সাধারন সম্পাদক রাশেদুজ্জামান বাবু, অধ্যক্ষ আব্দুল্লা-হিল বাকি, সাবেক অধ্যক্ষ মুকুল চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মহিউদ্দিন আহম্মেদ, প্রেসক্লাব সম্পাদক এমদাদুল হক মন্টু, যুবলীগ সভাপতি আব্দুর রাজ্জাক ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক রোকনুদ্দৌলা রাসেল প্রমুখ। মানববন্ধনে বক্তারা আসামীদের দ্রুত গ্রেফতারের দাবী জানান।
উল্লেখ্য, গত রবিবার (৩ জানুয়ারী) উপজেলার শিলখুড়ি ইউনিয়নর নয় নম্বর ওয়ার্ডের আওয়ামীলীগের কাউন্সিলে যাওয়ার পথে ঐ ইউনিয়নের সভাপতি আলতাফ হোসেনের নেতৃত্বে সরকার রকীব আহমেদ সহ চারজনের উপর হামলা চালায়। এ ব্যাপরে ভূরুঙ্গামারী থানায় একটি মামলা দায়ের হয়েছে।
##$
আমিনুর রহমান বাবু