কুড়িগ্রামে সড়কে ঝরল এসএসসি পরীক্ষার্থীর তাজা প্রাণ

আপডেট: অক্টোবর ২৬, ২০২১
0

কুড়িগ্রাম প্রতিনিধি :
কুড়িগ্রামের উলিপুরে রাজারহাট – উলিপুর সড়কের মহেশের বাজার এলাকায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তানজিদ ইসলাম (১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে।

সোমবার (২৫ অক্টোবর) সকাল ৭ টার দিকে কুড়িগ্রামের উলিপুর পৌরসভা এলাকার ২নং ওয়ার্ডে উলিপুর-রাজারহাট সড়কের মহেশের বাজারে এ দূর্ঘটনা ঘটে। তানজিদ ইসলাম উলিপুর পৌরসভা এলাকার নিজাইখামার গ্রামের মৃত বক্তার আলীর ছেলে। সে বাকরেরহাট উচ্চ বিদ্যালয়ের চলতি বছরের এসএসসি পরীক্ষার্থী।
স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার প্রতিদিনের মতো ঘুম থেকে উঠে সকাল ৭টার দিকে সাইকেলে চড়ে বাড়ি হতে প্রাইভেট পড়তে যাচ্ছিলো তানজিদ ইসলাম। উলিপুর-রাজারহাট সড়কের মহেশের বাজার এলাকায় পৌছালে পেছন থেকে আসা বালু বোঝাই ট্রাক পিছন থেকে ধাক্কা দিলে তানজিদ ইসলাম সাইকেল থেকে রাস্তায় থেকে ছিটকে পরে। এসময় ট্রাকের পেছনের চাকার নিচে পড়ে ওই শিক্ষার্থীর মাথা থেতলে গিয়ে ঘটনাস্থলেই প্রাণ হারান ওই শিক্ষার্থী।
প্রত্যক্ষদর্শীরা জানান, সাইকেল চালিয়ে যাওয়ার সময় নিহত শিক্ষার্থীর কানে হেডফোন ছিলো এবং সে এক হাত দিয়ে সাইকেল চালিয়ে যাচ্ছিলো। এছাড়াও অপর হাতে সে সাইকেল চালানো অবস্থায় খাবার খাচ্ছিলো।
সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে উলিপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বাতেন বলেন, ঘটনাস্থলে আমরা আছি। ঘাতক ট্রাকটি আটক রয়েছে। আমি এই মুহুর্তে আর কোন মন্তব্য করতে পারছি না।
####