কৃষি বিশ্ববিদ্যালয়সমূহে গুচ্ছ পদ্ধতিতে স্নাতক প্রথমবর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

আপডেট: নভেম্বর ২৭, ২০২১
0
গাজীপুর ঃ বশেমুরকৃবি’র উপাচার্য প্রফেসর ড. মোঃ গিয়াসউদ্দীন মিয়া ভর্তি পরীক্ষা পরিদর্শণ করছেন।

গাজীপুর প্রতিনিধিঃ দেশের সকল কৃষি বিশ^বিদ্যালয়ে দ্বিতীয়বারের মতো গুচ্ছ পদ্ধতিতে ২০২০-২০২১ শিক্ষাবর্ষের স্নাতক প্রথমবর্ষের ভর্তি পরীক্ষা শনিবার অনুষ্ঠিত হয়েছে। গাজীপুরের সালনাস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়েও যথারীতি বেলা সাড়ে ১১টা থেকে এক ঘন্টাব্যাপী এ ভর্তি পরীক্ষা অনুষ্টিত হয়।

কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির আহবায়ক ও বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ গিয়াসউদ্দীন মিয়াসহ উচ্চপর্যায়ের একটি টিম পরীক্ষার হলসমূহ পরিদর্শন করেন এবং সুষ্ঠু ও সুশৃঙ্খলভাবে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় সন্তোষ প্রকাশ করেন।

এসময়ে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ, বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, রেজিস্ট্রার, প্রক্টর উপস্থিত ছিলেন। ভর্তি পরীক্ষার ফলাফল আগামী ২ ডিসেম্বরের মধ্যে ওয়েবসাইটে প্রকাশ করা হবে। ফলাফল ওয়েবসাইট https://admission-agri.org তে লগইন করে জানা যাবে। শনিবার বশেমুরকৃবি’র উপ-রেজিস্ট্রার (জনসংযোগ শাখা) মোঃ মজনু মিয়া এ তথ্য জানিয়েছেন।

উল্লেখ্য, দেশের সাতটি বিশ্ববিদ্যালয়ে (বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয়, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ও খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়) এ পরীক্ষা একযোগে অনুষ্ঠিত হয়।