কেউ ঘরের বাইরে বের হবেন না জরুরী প্রয়োজনে খাবার বাসায় পৌছে দেয়া হবে —গাসিক মেয়র জাহাঙ্গীর

আপডেট: এপ্রিল ৭, ২০২০
0

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুর সিটি কপোর্রেশনের (গাসিক) মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে ও সংক্রমণ থেকে নগরবাসীদের সুরক্ষার জন্যে মঙ্গলবার থেকে প্রত্যেক নাগরিককে যার যার ঘরে থাকার অনুরোধ জানিয়েছেন। অতি জরুরি প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাইরে বের হবেন না। একজনের বেশি কেউ চলবেন না। খাবারের জরুরী প্রয়োজন হলে তা বাসা বাড়িতে পেঁৗছে দেয়ার চেষ্টা করবো বলেন মেয়র।

মঙ্গলবার সকালে মেয়র জাহাঙ্গীর আলম গাজীপুরের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনা ভাইরাস নিয়ে এক জরুরীসভা শেষে সাংবাদিকদের কাছে ওইসব কথা বলেন।

সভায় মেয়র ছাড়াও সাভার ক্যান্টনমেন্টের ব্রিগেডিয়ার জেনারেল এম ইমরান হামিদ, গাজীপুর মহানগর পুলিশের কমিশনার ড. মোঃ আনোয়ার হোসেন, গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. খলিলুর রহমান, গাজীপুরের সিভিল সার্জন ডা. মোঃ খায়রুজ্জামান, গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম প্রমুখ উপস্থিত ছিলেন।

মেয়র আরো বলেন, গাজীপুরে হাজার হাজার কারখানা রয়েছে। করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে এবং সংক্রমণ থেকে নগরবাসীদের রক্ষা করতে মঙ্গলবার থেকে মহানগরীর এসব কারখানাসহ সকল পোশাক কারখানা বন্ধের নির্দেশ দিয়েছেন। বর্তমান করোনা পরিস্থিতিতে কোন ওয়ার্ডে কোন প্রকার জনসমাবেশ জনসমাগম চলবে না।

LEAVE A REPLY