কেশবপুর উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদের ২০২০-২১ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা

আপডেট: জুন ১, ২০২০
0
কেশবপুর উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদের ২০২০-২১ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা

এস আর সাঈদ, কেশবপুর (যশোর) থেকে ॥
যশোরের কেশবপুর উপজেলার ত্রিমোহিনী, সাগরদাঁড়ী, মজিদপুর, বিদ্যানন্দকাটি, মঙ্গলকোট, কেশবপুর সদর, পাঁজিয়া, সুফলাকাটি, গৌরীঘোনা, সাতবাড়িয়া ও হাসানপুর ইউনিয়ন পরিষদের ২০২০-২১ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ইউপি সদস্য ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের উপস্থিতিতে স্ব স্ব ইউনিয়ন পরিষদে ঘোষণা করা হয়েছে।
ত্রিমোহিনী ইউনিয়ন পরিষদে ইউপি সচিব নিরঞ্জন বিশ্বাসের পরিচালনায় পরিষদের সভাকক্ষে ২৮ মে সকল ইউপি সদস্য ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের উপস্থিতিতে ২০২০-২১ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করেন ইউপি চেয়ারম্যান এস এম আনিছুর রহমান। বাজেটে মোট আয় দেখানো হয়েছে ১ কোটি ১৯ লাখ ৯৩ হাজার ৪ শত টাকা, মোট ব্যায় দেখানো হয়েছে ১ কোটি ১৯ লাখ ৬৮ হাজার ৯শত টাকা এবং উদ্বৃত্ত তহবিল দেখানো হয়েছে ২৪ হাজার ৫ শত টাকা।
সাগরদাঁড়ী ইউনিয়ন পরিষদে ইউপি সচিব অপূর্ব কুমার পালের পরিচালনায় পরিষদের সভাকক্ষে ২৮ মে সকল ইউপি সদস্য ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের উপস্থিতিতে ২০২০-২১ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করেন ইউপি চেয়ারম্যান কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্ত। বাজেটে মোট আয় দেখানো হয়েছে ২ কোটি ১২ লাখ ১৩ হাজার ৭৮ টাকা, মোট ব্যায় দেখানো হয়েছে ২ কোটি ৯ লাখ ৯২ হাজার ২শত ৬২ টাকা এবং উদ্বৃত্ত তহবিল দেখানো হয়েছে ২ লাখ ২০ হাজার ৮ শত ১৬ টাকা।
মজিদপুর ইউনিয়ন পরিষদে ইউপি সচিব আবুল হোসেনের পরিচালনায় পরিষদের সভাকক্ষে ২৮ মে সকল ইউপি সদস্য ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের উপস্থিতিতে ২০২০-২১ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করেন ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবীর পলাশ। বাজেটে মোট আয় দেখানো হয়েছে ১ কোটি ৩১ লাখ ১৮ হাজার ৭ শত টাকা, মোট ব্যায় দেখানো হয়েছে ১ কোটি ৩০ লাখ ৪৭ হাজার ৮শত টাকা এবং উদ্বৃত্ত তহবিল দেখানো হয়েছে ৭০ হাজার ৯ শত টাকা।
বিদ্যানন্দকাটি ইউনিয়ন পরিষদে ইউপি সচিব জাকির হোসেনের পরিচালনায় পরিষদের সভাকক্ষে ৩০ মে বিকালে সকল ইউপি সদস্য ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের উপস্থিতিতে ২০২০-২১ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করেন ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন। বাজেটে মোট আয় দেখানো হয়েছে ১ কোটি ২৩ লাখ ১ শত ৫০ টাকা, মোট ব্যায় দেখানো হয়েছে ১ কোটি ২২ লাখ ৪৮ হাজার ১ শত টাকা এবং উদ্বৃত্ত তহবিল দেখানো হয়েছে ৫২ হাজার ৫০ টাকা।
মঙ্গলকোট ইউনিয়ন পরিষদে ইউপি সচিব মোখলেছুর রহমানের পরিচালনায় পরিষদের সভাকক্ষে ৩১ মে দুপুরে সকল ইউপি সদস্য ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের উপস্থিতিতে ২০২০-২১ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করেন ইউপি চেয়ারম্যান মনোয়ার হোসেন। বাজেটে মোট আয় দেখানো হয়েছে ১ কোটি ৭৭ লাখ ২২ হাজার ৫ শত ২২ টাকা, মোট ব্যায় দেখানো হয়েছে ১ কোটি ৮১ লাখ ২২ হাজার ৫ শত ২২ টাকা এবং ঘাটতি তহবিল দেখানো হয়েছে ৪ লাখ টাকা।
কেশবপুর সদর ইউনিয়ন পরিষদে ইউপি সচিব হুমায়ূন কবীরের পরিচালনায় পরিষদের সভাকক্ষে ২৩ মে সকালে সকল ইউপি সদস্য ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের উপস্থিতিতে ২০২০-২১ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করেন ইউপি চেয়ারম্যান অধ্যাপক আলাউদ্দীন আলা। বাজেটে মোট আয় দেখানো হয়েছে ১ কোটি ৩৬ লাখ ৭৫ হাজার ৮শত ৫৮ টাকা, মোট ব্যায় দেখানো হয়েছে ১ কোটি ৩৬ লাখ ১৩ হাজার ৬শত ৫৮ টাকা এবং উদ্বৃত্ত তহবিল দেখানো হয়েছে ৬২ হাজার ২ শত টাকা।
পাঁজিয়া ইউনিয়ন পরিষদে ইউপি সচিব মিজানূর রহমানের পরিচালনায় পরিষদের সভাকক্ষে ২৮ মে দুপুরে সকল ইউপি সদস্য ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের উপস্থিতিতে ২০২০-২১ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করেন ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুল। বাজেটে মোট আয় দেখানো হয়েছে ১ কোটি ৫ লাখ ৭৪ হাজার টাকা, মোট ব্যায় দেখানো হয়েছে ১ কোটি ৫ লাখ ২৯ হাজার টাকা এবং উদ্বৃত্ত তহবিল দেখানো হয়েছে ৪৫ হাজার টাকা।
সুফলাকাটি ইউনিয়ন পরিষদে ইউপি সচিব এবাদত হোসেনের পরিচালনায় পরিষদের সভাকক্ষে ৩১ মে বিকালে ইউপি সদস্য ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের উপস্থিতিতে ২০২০-২১ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করেন ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ মাষ্টার। বাজেটে মোট আয় দেখানো হয়েছে ১ কোটি ২৯ লাখ ২৯ হাজার টাকা, মোট ব্যায় দেখানো হয়েছে ১ কোটি ২৮ লাখ ৪৯ হাজার টাকা এবং উদ্বৃত্ত তহবিল দেখানো হয়েছে ৮০ হাজার টাকা।
গৌরীঘোনা ইউনিয়ন পরিষদে ইউপি সচিব ক্ষিতিশ চন্দ্র সরকারের পরিচালনায় পরিষদের সভাকক্ষে ৩১ মে সকালে সকল ইউপি সদস্য ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের উপস্থিতিতে ২০২০-২১ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করেন গৌরীঘোনা ইউপি চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান। বাজেটে মোট আয় দেখানো হয়েছে ৩ কোটি ৮৬ হাজার ৮ শত টাকা, মোট ব্যায় দেখানো হয়েছে ৩ কোটি ৪৩ হাজার ৬ শত ৫০ টাকা এবং উদ্বৃত্ত তহবিল দেখানো হয়েছে ৪৩ হাজার ১ শত ৫০ টাকা।
সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদে ইউপি সচিব প্রভাত কুমার সিংহ-এর পরিচালনায় পরিষদের সভাকক্ষে ২৮ মে সকল ইউপি সদস্য ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের উপস্থিতিতে ২০২০-২১ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করেন ইউপি চেয়ারম্যান সামছুদ্দীন দফাদার। বাজেটে মোট আয় দেখানো হয়েছে ১ কোটি ৫০ লাখ ৪৮ হাজার ৭ শত ৫০ টাকা, মোট ব্যায় দেখানো হয়েছে ১ কোটি ৪৭ লাখ ১৫ হাজার ৭ শত ১১ টাকা এবং উদ্বৃত্ত তহবিল দেখানো হয়েছে ৭৬ হাজার ৫ শত ৩৯ টাকা।
হাসানপুর ইউনিয়ন পরিষদে ইউপি সচিব মিনারুল ইসলামের পরিচালনায় পরিষদের সভাকক্ষে ২৮ মে সকল ইউপি সদস্য ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের উপস্থিতিতে ২০২০-২১ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করেন ইউপি চেয়ারম্যান প্রভাষক জুলমাত আলী। বাজেটে মোট আয় দেখানো হয়েছে ১ কোটি ২৪ লাখ ২২ হাজার টাকা, মোট ব্যায় দেখানো হয়েছে ১ কোটি ২৩ লাখ ৮৬ হাজার টাকা এবং উদ্বৃত্ত তহবিল দেখানো হয়েছে ৩৬ হাজার টাকা।
ইমেইলে

LEAVE A REPLY