খাগড়াছড়িতে এমপির পক্ষ থেকে শীতবস্ত্র পেয়ে মুখে হাঁসি শীতার্তদের

আপডেট: ফেব্রুয়ারি ১৬, ২০২১
0

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি:: সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরার পক্ষ থেকে অসহায় ও শীতার্ত দেড় শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে খাগড়াছড়িতে। মঙ্গলবার বিকেলে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে ও বিডি ক্লিনের সহযোগিতায় এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সঞ্জিব ত্রিপুরা, সাধারণ সম্পাদক বিশ^জিৎ রায় দাশ, খাগড়াছড়ি পৌর আওয়ামীলীগের উপদেষ্টা আবুল কাশেম প্রমূখ। আনুষ্ঠানে আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।

বক্তব্যে প্রধান অতিথি বলেন, শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো সকলের দায়িত্ব। নির্বাচিত জনপ্রতিনিধিরা সাধারণ মানুষের কষ্ট লাগবে পাশে থাকতে বদ্ধপরিকর মন্তব্য করে সব সময় অসহায় মানুষের পাশে থাকতে চান বলে জানান। এছাড়াও সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করে আগামী দিনেও পৌরবাসীর সেবায় নিজেকে নিয়োজিত রাখতে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন তিনি।

এ সময়, তিনি বর্তমান সরকার ও খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরার নানামূখী উন্নয়ন ও পরিকল্পনার কথা তুলে ধরেন। অন্যদিকে-বাণী অর্চণা উপলক্ষে খাগড়াছড়ি জেলা সদরের শালবন এডিসি হিল দূর্গা মন্ডপে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ তুলে দেন, প্রধান অতিথি খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদক বিশ^জিৎ রায় দাশ। এ সময় নেতাকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি