খুলনায় ভাইপোর হাতে চাচা খুন

আপডেট: আগস্ট ৪, ২০২১
0

খুলনা ব্যুরো ঃ
খুলনার ডুমুরিয়ায় গাছের ডাল কাটাকে কেন্দ্র ভাইপোদের হামলায় চাচা নিহত ও তার কন্যা আহত হয়েছে। মঙ্গলবার বিকেল ৫.৩০টার দিকে উপজেলার মাগুরাঘোনা ইউনিয়নের হোগলাডাঙ্গা গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম নজরুল ইসলাম শেখ (৫০)। তিনি ওই গ্রামের মৃত মাহাতাব শেখের ছেলে। একই ঘটনায় নজরুল শেখের মেয়ে মুক্তা খাতুন (১৭) আহত হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানাযায়, উপজেলার হোগলাডাঙ্গা গ্রামের আশরাফ শেখের ৩ ছেলে রিপন শেখ (২৫) ইমন শেখ (২২) ও মামুন শেখ (১৮) একটি শিরিশ গাছের ডাল কাটাকে কেন্দ্র করে প্রথমে নজরুল শেখের স্ত্রী তাদের চাচি বিউটি বেগমের সাথে সংঘর্ষে লিপ্ত হয়। এসময় চাচা নজরুল ও তার মেয়ে মুক্তা বাঁধা দিতে আসলে তাদের হাতে থাকা লোহার রড ও বাশের লাঠি দিয়ে নজরুল ও তার মেয়ে মুক্তাকে এলোপাতাড়ি মারপিট করতে থাকে। এতে নজরুল রক্তাক্ত জখম হয়ে গুরতর আহত হন। এক পর্যায়ে স্থানীয় লোকজন মুমূর্ষ অবস্থায় নজরুল ও তার মেয়ে মুক্তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮ দিকে নজরুলের মৃত্যু হয়। তবে মুক্তা হাসপাতালে চিকিৎসাধীন আছে বলে জানা গেছে।

এদিকে সংঘর্ষের খবর পেয়ে খুলনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল বি) এস এম রাজু আহম্মেদ, ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান ও মাগুরাঘোনা ফাঁড়ি ইনচার্জ এস আই হাবিবুল্লাহ রাতে ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহত নজরুলের লাশের ময়নাতদন্ত শেষে বুধবার বিকেল ৩টার দিকে বাড়িতে নিয়ে আসা হয়। বুধবার এ রিপোর্ট লেখার সময় নজরুলের স্ত্রী বিউটি বেগম মামলা রুজু করার জন্যে থানায় অবস্থান করছিলেন বলে জানিয়েছেন অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান ।

–মোঃ আনোয়ার হোসেন আকুঞ্জী