গণতন্ত্র প্রতিষ্ঠা করতে চায় বলেই তারেক রহমানের নামে মিথ্যা মামলা– হাসান উদ্দিন সরকার

আপডেট: জানুয়ারি ১৩, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ বিএনপির কেন্দ্রীয় নেতা ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ হাসান উদ্দিন সরকার বলেছেন,তারেক রহমান গরীব অসহায় ও তৃণমূল মানুষের নেতা। এজন্য এতো দূরে থাকার পরও তাকে এই সরকার এতো ভয় পায়। জিয়া পরিবারকে ধাবংস করার জন্য ওয়ান এলিভেনের সময় তারেক রহমানকে মেরে ফেলার চক্রান্ত করা হয়েছিল। কিন্তু রাখে আল্লাহ মারে কে? সাধারণ মানুষের আধিকার আদায়ের জন্য যে কোন মূল্যে তারেক জিয়াকে বাংলাদেশে আমরা ফিরিয়ে আনব। দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্যে আজ খালেদা জিয়া জেলে এবং তারেক রহমানের নামে মিথ্যা মামলা। শহীদ জিয়ার যোগ্য উত্তসূরী তারেক রহমানের কাছে দেশের নেতৃত্ব তুলে দিব। তাই জেল জুলুম ও গ্রেফতার মেনেনিয়ে আšেদালন চালিয়ে যেতে হবে। তিনি আইন শৃঙ্খলা বাহিনীকে লক্ষ্য করে বলেন, আমাদের বিরুদ্ধে যত পারেন রাজনৈতিক মামলা দায়ের করুন। দয়া করে ফেনন্সিডিল, ইয়াবা অথবা মিথ্যা মামলা দায়ের করবেন না। মিথ্যা মামলা দায়ের করে আপনা কলংকিত হবেন না।

তিনি বুধবার কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে গাজীপুর মহানগর বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

গাজীপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ¦ সোহরাব উদ্দিনের সঞ্চালনায় জেলা বিএনপি কার্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় নির্বাহীর সদস্য ডাঃ মাজহারুল আলম বলেন, তারেক রহমানের অঙ্গীকার গণতন্ত্র একশবার।এদেশে গণতন্ত্র পতিষ্ঠা করার জন্য আজ খালেদা জিয়া জেলে ও তারেক রহমানের নামে মিথ্যা মামলা। তাদের নামে মামলা দিয়া ১৮ কোটি মামুষকে আজ ভোটের অধিকার থেকে বঞ্চিত করা হয়েছে। এই কথা বলার কারণে আজ তারেক রহমানের নামে বার বার মামলা হচ্ছে।

এসময় আরো বক্তব্য রাখেন,গাজীপুর মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক শওকত হোসেন সরকার, গাজীপুর সদর থানা বিএনপির সভাপতি আব্দুস সালাম, বিএনপি নেতা আহমদ আলী রুশদী, আনোয়ারুল ইসলাম, সৈয়দ আক্তারুজ্জামান, রাশেদুল ইসলাম কিরণ, সাজ্জাদুর রহমান মামুন, নাসিমুল ইসলাম মনির, বশির আহমেদ বাচ্চু, প্রভাষক বশির উদ্দিন, হুমায়ুন কবির রাজু, আব্দুর রহিম সাইফুল ইসলাম টুটুল, সাহাদাত হোসেন শাহীন, প্রমুখ।

###

মোঃ রেজাউল বারী বাবুল

গাজীপুর।