গাজীপুরে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেফতার ৪

আপডেট: অক্টোবর ৩১, ২০২২
0
ক্যাপশনঃ গাজীপুর ঃ কোনাবাড়িতে ইয়াবা টেবলেটসহ গ্রেফতারকৃত চার মাদক ব্যবসায়ী।

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরে বিপুল পরিমাণ ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে কোনাবাড়ি থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৪ হাজার ৩৪৫ পিস ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়। রবিবার জিএমপি’র উপ-পুলিশ কমিশনার আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলো- গোপালগঞ্জের টুঙ্গীপাড়া উপজেলার পাটগাতী গ্রামের মোখলেছুর রহমানের ছেলে হাবিবুর রহমান ওরফে যুবরাজ (৩৮), টাঙ্গাইলের মধুপুর উপজেলার ধামাবাসুরী গ্রামের মৃত বাবুর আলী শেখের ছেলে মজিবুর রহমান (৫৬), গাজীপুরের জয়দেবপুর থানার রানীপুর মধ্যপাড়া গ্রামের মৃত মনীল চন্দ্র বর্মনের ছেলে সুমন চন্দ্র বর্মন (৩৫) এবং গাজীপুর মহানগরীর কোনাবাড়ী থানার আমবাগ পূর্বপাড়া এলাকার শেখ সবুজের ছেলে সুমন ওরফে ভিসিডি সুমন (৩৭)। তারা সবাই গাজীপুর মহানগরীর কোনাবাড়ি ও আশেপাশের এলাকায় বসবাস করতো।

জিএমপি’র ওই কর্মকর্তা জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে কোনাবাড়ী কলেজ গেইট এলাকায় অভিযান চালিয়ে ২ হাজার ৩০০ পিস ইয়াবা টেবলেটসহ হাবিবুর রহমানকে এবং ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মুজিবুর রহমানকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যে স্থানীয় আমবাগ ঈদগাহ মাঠ এলাকায় অভিযান চালিয়ে সুমন চন্দ্র বর্মন এবং ভিসিডি সুমনকে ১ হাজার ৪৫ পিস ইয়াবা টেবলেট ও ২৫ গ্রাম (২৫০ পিস) গুঁড়া ইয়াবাসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কোনাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।

###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।
৩০/১০/২০২২ ইং।