গাজীপুরে মিক্সারবাহী ট্রাক উল্টে বিলে পড়ে রং মিস্ত্রি নিহত, আহত ৩

আপডেট: নভেম্বর ৩, ২০২২
0

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে কংক্রিটের ঢালাই বাহী মিক্সার ট্রাক উল্টে বিলে পড়ে এক রং মিস্ত্রি নিহত হয়েছেন। এঘটনায় ওই ট্রাকের চালক ও হেলপারসহ ৩জন আহত হয়েছে। বৃহষ্পতিবার মহানগরীর ইছালী-মীরের বাজার সড়কের লক্ষণদিয়া ব্রীজে এ ঘটনা ঘটে।

নিহতের নাম- নাসির উদ্দিন ঢালী (৩৫)। তিনি গাজীপুর মহানগরের সদর থানাধীন পাকৈরদেশী এলাকার কফিল উদ্দিন ঢালীর ছেলে।

জিএমপি’র পূবাইল থানার উপ-পরিদর্শক মাহবুব হোসেন ও স্থানীয়রা জানান, সদর থানাধীন পাকৈরদেশী এলাকাস্থিত সয়ো নামের একটি মিক্সার কারখানার থেকে কংক্রিটের ঢালাই নিয়ে মিক্সার ট্রাকটি পূবাইলের মীরের বাজারের দিকে যাচ্ছিল। পথে রং মিস্ত্রি নাসির তার কর্মস্থলে দ্রুত যাওয়ার জন্য পূর্ব পরিচিত ওই ট্রাকে উঠেন। ট্রাকটি ইছালী-মীরের বাজার সড়কের লক্ষণদিয়া ব্রীজে উঠার সময় অপর একটি গাড়িকে সাইড দিতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় ট্রাকটি উল্টে সড়কের পাশের বিলের পানিতে পড়ে যায়। এতে ট্রাকের নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই নাসির নিহত হন। এ ঘটনায় ট্রাকের চালক ও হেলপারসহ ৩জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের কর্মীদের সহায়তায় দূর্ঘটনা কবলিত ট্রাকের নীচ থেকে হতাহতদের উদ্ধার করে। গুরুতর আহত দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিকেল পর্যন্ত ট্রাকটি উদ্ধার করা সম্ভব হয়নি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দূর্ঘটনার সময় ঘটনাস্থলে সড়কে পাশে বসে কয়েকজন বড়শি দিয়ে বিলে মাছ শিকার করছিল। ট্রাকটির নীচে এখনো মানুষ চাপা পড়ে থাকার সন্দেহে বিকেল পর্যন্ত উৎসুক লোকজন সেখানে ভীড় জমাচ্ছেন।