গেইল ওয়ার্নারদের ঈদ বার্তা

আপডেট: মে ২৫, ২০২০
0

দেশ জনতা ডেস্ক:

সারা বিশ্বের মুসলিমরা উদযাপন করছে পবিত্র ঈদ উল ফিতর। এক মাস সিয়াম সাধনার পর এই ঈদ মুসলিমদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব।

এবার করোনাভাইরাসের কারণে ঈদ উদযাপনে কিছু বিধিনিষেধ থাকলেও আনন্দের যেন কমতি নেই। সবাই ঘরে থেকেই পরিবারের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করছেন। আর অনলাইনে অন্যদের জানাচ্ছেন ঈদের শুভেচ্ছা। ক্রীড়াঙ্গনের তারকারাও তার বাইরে নন।

পাশাপাশি ইসলাম ধর্মাবলম্বী নন ক্রিকেটাঙ্গনের এমন অনেক তারকা মুসলিমদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। ক্যারিবীয় তারকা ক্রিস গেইল মুসলিম ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। সংক্ষিপ্ত টুইটে তিনি লিখেছেন, সবাইকে ঈদ মুবারক।

সাবেক ক্যারিবীয় পেসার ও বাংলাদেশের সাবেক বোলিং কোচ ঈদ মোবারক লেখা একটি ছবি পোস্ট করে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। শুভেচ্ছা জানিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের সাবেক অধিনায়ক ড্যারেন স্যামি।

শ্রীলঙ্কার সাবেক অধিনায়ক মাহেলা জয়াবর্ধনে টুইটারে ঈদের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ঈদ মুবারক। পরিবারের সাথে ঈদ উদযাপন করুন। ঘরে থাকুন। ভালো থাকুন। এই তারকা ইনস্টাগ্রাম একটি ঈদ মুবারক লেখা ছবিও পোস্ট করেছেন।

ভারতীয় অলরাউন্ডার সুরেশ রায়না টুইটারে লিখেছেন, এবারের ঈদ সারা বিশ্বের সবার জন্য শান্তি, সমৃদ্ধি ও সুস্বাস্থ্য নিয়ে আসুক। সবাইকে ঈদ মুবারাক।

আফগান লেগস্পিনার রশিদ খানের একটি পোস্ট রিটুইট করে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার।

লঙ্কান ক্রিকেটার ধাম্মিকা প্রাসাদ ঈদের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, সব মুসলিম বন্ধু ও সারা বিশ্বের মুসলিমদের জানাই ঈদ মুবারক।

এছাড়া দিলশান মুনাবিরার, আ্যাঞ্জোলো ম্যাথুস, রঙ্গনা হেরাথ, থিসারা পেরেরাসহ লঙ্কান ক্রিকেটারদের অনেকেই মুসলিমদে ঈদ মুবারাক জানিয়েছেন। এছাড়া ইংল্যান্ডের ক্রিকেটার স্যাম বিলিংস সবাই ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

LEAVE A REPLY