গোপনে বিয়ের করলেন রাজ-পরী : পঞ্চম বিয়ের স্থায়িত্ব নিয়ে গুঞ্জন

আপডেট: জানুয়ারি ১২, ২০২২
0

২০১২ থেকে ২০২০ সালের মধ্যে ঢালিউডের নায়িকা পরীমনি বিয়ে করেন ইসমাইল হোসেন, ফিরদৌস কবীর সৌরভ, তামিম হাসান, কামরুজ্জামান রনিকে। এঁরা কেউ আমজনতা, কেউ সাংবাদিক, কেউ বা সহকারী পরিচালক।

দেশের সংবাদমাধ্যমে ইতিমধ্যেই তাঁর পঞ্চম বিয়ে নিয়ে সংবাদ প্রকাশ করেছে। একাধিক ওয়েবসাইটে উঠে এসেছে পরীর আগের চারটি বিয়ের কথাও।

কখনও যৌন হেনস্থা, কখনও মাদক মামলা, তো কখনও একাধিক সম্পর্ক, বিয়ে। এই নিয়েই সারাক্ষণ চর্চায় পরীমণি। ফেসবুকের পাতা যেন তাঁর জীবনের খোলা খাতা। বিভিন্ন সময়ে নানা অঘটনের কথা উঠে এসেছে এখানেই। যৌন হেনস্থার কথাও তিনিই প্রথম ফেসবুকে জানিয়েছিলেন।

মাদক কাণ্ডও ফাঁস হয়েছে তাঁর ফেসবুকেই। জন্মদিনের উদ্‌যাপন, জেলবন্দি হওয়া, জেলমুক্তির পরেই বিতর্কিত ছবি পোস্ট– কিচ্ছু লুকোননি পরীমণি। শুধু অদ্ভুত ভাবে গোপনে রেখেছেন তাঁর আর অভিনেতা শরিফুল রাজের বিয়ে!

কী ভাবে প্রেম বাংলাদেশের দুই নায়ক-নায়িকার? বাংলাদেশের গণমাধ্যমকে পরীমণি জানিয়েছেন, ১১ অক্টোবর বাংলাদেশের ব্রাহ্মণবাড়িয়ায় শ্যুট শুরু হয় গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ ছবির।

এখানে তিনি এবং রাজ একে অন্যের বিপরীতে অভিনয় করছেন। শ্যুট শুরুর মাত্র পাঁচ দিন পরে ১৭ অক্টোবর তাঁরা বিবাহবন্ধনে আবদ্ধ হন! রাজ পরে বলেছেন, ‘‘আমরা ধুমধাম করে বিয়ে উদ্‌যাপন করতে চেয়েছিলাম। দু’জনের হাতেই হাতে বেশ কিছু কাজ। সে সব মিটলেই অনুষ্ঠান করতাম। তাই আর জানানো হয়নি।’’