চূড়ান্ত প্রতিবাদ : কাফনের কাপড় পরে নির্বাচনী মাঠে বিএনপি প্রার্থী !!

আপডেট: অক্টোবর ১৮, ২০২০
0

বরিশাল: সময় যতই ঘনিয়ে আসছে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠী ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনের মাঠ ততই উত্তপ্ত হয়ে উঠছে। গতকাল শনিবার আওয়ামী লীগ ও বিএনপি সমর্থিত দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষে উভয় দলের কার্যালয় ভাঙচুর ও আহত হওয়ার মধ্যদিয়ে ভোটের দিনের পরিস্থিতি নিয়ে উৎকণ্ঠিত ইউনিয়নের সাধারণ ভোটাররা।

কেবল চেয়ারম্যান পদে ভোটগ্রহণের কারণে উভয় দলের কর্মী-সমর্থকরা সরাসরি চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগসহ অন্যান্য কর্মকাণ্ড নিয়ে সারাক্ষণ ব্যস্ত। উভয় প্রার্থীর কর্মী-সমর্থকদের মোটরসাইকেল মহড়ায় বিগত দিনগুলোতে নির্বাচনের মাঠ কিছুটা ঠাণ্ডা থাকলেও শেষ মুহূর্তে এসে উত্তাপ ছড়িয়ে যায়।

তবে বাকেরগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা (ইউএনও) এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিশ্চিত করেছেন- সুষ্ঠু পরিবেশে ২০ অক্টোবর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। তারা বলছেন, ভোট কেন্দ্রে যেকোনো অপ্রীতিকর ঘটনা প্রতিরোধে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

এদিকে, শনিবার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর এবং ছেলে ও ভাতিজাকে কুপিয়ে আহত করার পর রোববার কাফনের কাপড় পরে নির্বাচনী অফিসে অবস্থান নিয়েছেন বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী শওকত হোসেন হাওলাদার। আজ সকাল ৮টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত (প্রতিবেদন লেখা পর্যন্ত) তিনি একাই নির্বাচনী কার্যালয়ে অবস্থান করেছেন। আগামী মঙ্গলবার উপ-নির্বাচনের দিন পর্যন্ত তিনি তার এই অবস্থান কার্যক্রম চালিয়ে যাবেন বলে সাংবাদিকদের জানিয়েছেন।

LEAVE A REPLY