জাতীয় শোক দিবস-২০২২ পালন উপলক্ষ্যে বিএসইসিতে শিশু-কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত

আপডেট: আগস্ট ৩০, ২০২২
0

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও ‘জাতীয় শোক দিবস-২০২২’ পালন উপলক্ষ্যে বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশন (বিএসইসি)’র সভাকক্ষে আজ (২৯ আগস্ট, ২০২২ খ্রি.) সকাল ৯:০০ টায় চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়। আগস্ট-২০২২ মাসব্যাপি কর্মসূচির অংশ হিসেবে বিএসইসিতে এ আয়োজন করা হয়।

বিএসইসি’র কর্মকর্তা-কর্মচারীদের শিশু-কিশোররা চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। তারা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান-এর ছবি আঁকে। প্রতিযোগীতা শেষে অংগ্রহণকারীদের পুরস্কার দেয়া হয়। অংগ্রহণকারীদের মধ্য হতে তিনজন সেরা আঁকিয়েকে ১ম, ২য় ও ৩য় পুরস্কারের জন্য নির্বাচিত করা হয়। বিএসইসি’র পরিচালক (অর্থ) ও যুগ্ম সচিব জনাব মোঃ মনিরুল ইসলাম, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ণ) ও যুগ্মসচিব জনাব বদরুন নাহার, প্রধান ব্যাক্তিপ্রশসান কর্মকর্তা জনাব মোহাম্মদ আবু সাঈমসহ উধ্বর্তন কর্মকর্তাবৃন্দ চিত্রাংকন প্রতিযোগীতা পর্যবেক্ষণ করেন।

উল্লেখ্য, জাতীয় শোক দিবস-২০২২ পালনের লক্ষ্যে আগস্ট মাসব্যপি কর্মসূচির অংশ হিসাবে বিএসইসিতে ১৬ আগস্ট, ২০২২ খ্রি. “বঙ্গবন্ধু-বাংলাদেশ, ১৯৭৫ অতঃপর” আলোচনা সভা এবং ২২আগস্ট, ২০২২ খ্রি. তারিখে বিএসইসি ভবন প্রাঙ্গনে নবনির্মিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর “ম্যুরাল” শুভ উদ্ধোধন করা হয়েছে।