জাতীয় শ্রমিক লীগ সভাপতি, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টু’র মৃত্যুতে বিএমএসএফ এর শোক প্রকাশ

আপডেট: নভেম্বর ২০, ২০২০
0

জাতীয় শ্রমিক লীগ সভাপতি, বাংলাদেশ ইনস্টিটিউট অব লেবার স্টাডিজ-বিল্স উপদেষ্টা পরিষদ সদস্য, ইন্টারন্যাশনাল ট্রেড ইউনিয়ন কনফেডারেশন-বাংলাদেশ কাউন্সিল এর চেয়ারপার্সন, শ্রমিক-কর্মচারী ঐক্য পরিষদ (স্কপ) এর যুগ্ম সমন্বয়কারী বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টু আজ ২০ নভেম্বর ২০২০, শুক্রবার ভোরে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭১ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ আত্মীয়স্বজন, অসংখ্য সংগ্রামী সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর মৃত্যুতে বাংলাদেশ মুক্ত শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ও আইটিইউসি-বিসি এর মহাসচিব, বিলসের ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান ভূঞা এবং বাংলাদেশ মুক্ত শ্রমিক ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, ডব্লিউ আর সি প্রাক্তন ভাইস-চেয়ারম্যান মো.শহীদুল্লাহ্ বাদল, বিএমএসএফ এর ভাইস-চেয়ারপারসন খালেদা আনোয়ার, মহিলা সম্পাদক লুতফা বেগম, কোষাধ্যক্ষ, মোশাররফ হোসেন, শিক্ষা সম্পাদক, এড.নাজনীন নাহার নিরুপমা, সাংগঠনিক সম্পাদক আলম রেজা গভীর শোক প্রকাশ করেছেন।

নেতৃবৃন্দ শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

LEAVE A REPLY