টঙ্গীতে রশি ছিঁড়ে রাজ মিস্ত্রির মৃত্যু

আপডেট: এপ্রিল ২৫, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরের টঙ্গীতে নির্মাণাধীন ভবনে কাজ করার সময় রশি ছিঁড়ে মাচা ভেঙ্গে মাটিতে পড়ে এক রাজ মিস্ত্রি রবিবার নিহত হয়েছেন। তার নাম কবির হোসেন (৩২)। তিনি সুনামগঞ্জের মধ্যনগর গ্রামের মাছিমপুর চৌধুরী বাড়ির ফরিদ মিয়া চৌধুরীর ছেলে।

জিএমপি’র টঙ্গী পশ্চিম থানার ওসি শাহ আলম জানান, গাজীপুর সিটি কপোর্রেশনের টঙ্গী পশ্চিম থানাধীন খরতৈল হিন্দুপাড়া এলাকার নিলা সরকারের বাসায় স্ত্রী রুপালী ও দুই ছেলেকে নিয়ে ভাড়া থেকে কবির হোসেন এলাকায় রাজ মিস্ত্রিও কাজ করতেন। তিনি রবিবার স্থানীয় খরতৈল সাতাইশ এলাকার শাহজাহানের নির্মাণাধীন দুইতলা বাড়ির দেয়ালের প্লাস্টারের কাজ করছিলেন।

দুপুরে মাচা বাঁধার সময় রশি ছিঁড়ে মাচা ভেঙ্গে যায়। এতে তিনি পাশের পাকা রাস্তায় উপর পড়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে গুটিয়া ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কবিরকে মৃত ঘোষণা করেন। নিহত কবির স্ত্রী রুপালী ও দুই ছেলেকে নিয়ে খরতৈল এলাকার নিলা সরকারের বাসায় ভাড়া থেকে বসবাস করে আসছিলেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

###
মোঃ রেজাউল বারী বাবুল