তরুণ কবি ও দৈনিক আমার দেশ পত্রিকার সাব এডিটর আহমদ বাসির এর ইন্তেকাল: শোক

আপডেট: নভেম্বর ১৯, ২০২০
0

ইসলামী ভাবধারার তরুণ কবি ও গীতিকার আহমদ বাসির ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল বুধবার (১৮ নভেম্বর) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মিরপুর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে ইন্তেকাল করেন
হৃদরোগে আক্রান্ত হয়ে কবি আহমদ বাসিরের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোকবার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মোঃ সিরাজুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল সালাহউদ্দিন আইউবী বলেন, তরুণ কবি আহমদ বাসির বুধবার রাত ৯টায় হৃদরোগে আক্রান্ত হন। হাসপাতালে নেয়ার পথে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিঊন)।

তিনি অসাধারণ প্রতিভার অধিকারী ছিলেন। দেশ ও সাম্প্রতিক বিষয় নিয়ে তাঁর রচিত কিছু অসাধারণ গান তরুণ প্রজন্মের মাঝে সাড়া ফেলেছিল। তাঁর রচিত গানগুলো তরুণ প্রজন্মকে ইসলাম ও দেশপ্রেমে উদ্বুদ্ধ করেছে। তিনি শুধু কবিই ছিলেন না বরং একাধারে ছিলেন সাংবাদিক, গবেষক ও বাচিকশিল্পী। তাঁর ইন্তেকালে আমরা গভীরভাবে শোকাহত। ইসলাম ও দেশের জন্য তাঁর কাব্য প্রতিভার সাক্ষর থেকে যাবে আগামীর প্রজন্মের জন্য ইনশা-আল্লাহ।

আমরা মহান আল্লাহর কাছে কবি আহমদ বাসির এর রুহের মাগফিরাত কামনা করছি ও জান্নাতুল ফেরদাউসের জন্য দোয়া করছি এবং তাঁর শোক সন্তপ্ত পরিবার-পরিজন ও সাথীদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

LEAVE A REPLY