তিন নারী ফুটবলার ও সহকারী কোচকে সংবর্ধনা

আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২২
0


পাহাড় ছাঁড়িয়ে বাংলাদেশের সম্মান বিশে^র কাছে উঁচু করেছে মনিকারা

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি:: বাংলাদেশ নারী মহিলা দলের সাফ চ্যাম্পিয়ান দলের ৩ নারী ফুটবলার মনিকা চাকমা,আনাই-আনুচিং মগিনী ও সহকারী কোচকে সংবর্ধনা দিয়েছে খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থা। শুক্রবার (৩০ সেপ্টেম্বর ২০২২) সকাল ১১টায় খাগড়াছড়ি স্টেডিয়ামে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

এ সময় মোটরসাইকেল শোভাযাত্রাসহ খাগড়াছড়িবাসীর ভালোবাসা ও ফুলের শুভেচ্ছায় সিক্ত হয় সংবর্ধিতরা। এসময় তিন ফুটবলারকে জেলা প্রশাসক পক্ষ থেকে এক লক্ষ টাকার চেক,ক্রেস্ট ও জার্সি হাতে তুলে দেয় অতিথিরা।

ছাড়াও খাগড়াছড়ি বিভিন্ন ক্রীড়া ও সামাজিক সংগঠন তাদের সংবর্ধনা জানান। এর আগে সকাল নয়টায় খাগড়াছড়ি সদরের ঠাকুরছড়া স্কুলে মাঠে নারী ফুটবলারদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর পরে মোটরসাইল শোভা যাত্রার সহকারে খাগড়াছড়ি জেলা শহরের বিভিন্ন সড়কে ঘুরে স্টেডিয়ামে এসে শেষ হয়। নারী ফুটবলার ও সহকারী কোচকে সড়ক সড়কে ভক্তরা অভিবাদন ও ফুল ছিঁটিয়ে শুভেচ্ছা জানায়।

সংবর্ধনা অনুষ্টানে মনিকা চাকমা বলেন, আমরা যে সাফ ফুটলব চ্যাম্পিয়রশীপ বিজয় ছিড়িয়ে এনেছি। এটা আমাদের জন্য না সারা দেশের জন্য। চ্যাম্পিয়রশীপ বিজয় করেছি এটা আমরা ধরে রাখার চেষ্টা করব। এ সময় তিনি আক্ষেপ করে খেলোয়াররা তেমন সুযোগ সুবিধা পাচ্ছে না বলেও মত প্রকাশ করেন।

খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য শতরুপা চাকমা বলেন,আনাই,আনুচিং,মনিকারা খাগড়াছড়ির গর্ব। তারা পাহাড়ের ফুল। পাহাড় ছাড়িয়ে তারা বিশ^ দরবারে এখন সুভাস ছড়াচ্ছে। পাহাড় ছাঁড়িয়ে বাংলাদেশের সম্মান বিশে^র কাছে উঁচু করেছে মনিকারা। আনুচিং,অনাই নামে ব্রীজ নির্মাণের জন্য মনিকার নামে দুইটা ব্রীজ দুই কোটি টাকার প্রজেক্ট কিছু দিন পর জেলা পরিষদ থেকে প্রক্রিয়া দিন আছে বলে এতে তিনি উল্লেখ করেন।

এতে তিন পার্বত্য চট্টগ্রাম সংরক্ষিত আসনের এমপি বাসন্তী চাকমা,খাগড়াছড়ি পুলিশ সুপার নাইমুল হক, খাগড়াছড়ির অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আবুসাইদ, খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক জুয়েল চাকমা,খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ মো. শানে আলমসহ নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি
মোবাইল: ০১৮৩৮৪৯৯৯৯৯
তারিখ: ৩০-০৯-২০২২