দারাজ করবে বর্ষবরণ

আপডেট: এপ্রিল ৬, ২০২২
0

[ঢাকা, ০৫ এপ্রিল, ২০২২] দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ (https://www.daraz.com.bd/) এক বিশেষ ক্যাম্পেইনের সাথে উদযাপন করতে যাচ্ছে এবারের বাংলা নববর্ষ। ১৪ এপ্রিল, ২০২২ পর্যন্ত চলবে এই পহেলা বৈশাখ ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনের আওতায় ফ্যাশন, ইলেকট্রনিক্স, লাইফস্টাইল ও হোম অ্যাপ্লায়েন্স সহ বিভিন্ন ক্যাটাগরির পণ্যের ওপর থাকছে আকর্ষণীয় ছাড়।
পহেলা বৈশাখ ক্যাম্পেইন চলাকালীন গ্রাহকরা প্রিপেমেন্ট ভাউচার, হট ডিল, মেগা ডিল, ফায়ারওয়ার্ক ভাউচার, ফ্ল্যাশ সেল, শেক শেক, মেগা ভাউচার সহ আরও অনেক আকর্ষণীয় অফার এবং সুযোগ উপভোগ করতে পারবেন।

গ্রাহকদের পেমেন্টের সুবিধার্থে পুরো ক্যাম্পেইন জুড়ে থাকছে দারাজের প্রিপেমেন্ট পার্টনার- বিকাশ এর ১০% ক্যাশব্যাক অফার। এছাড়াও পেমেন্ট পার্টনার হিসেবে থাকছে লঙ্কাবাংলা ফাইন্যান্স, এইচএসবিসি, প্রাইম ব্যাংক লিমিটেড এবং ব্র্যাক ব্যাংক। যাদের মাধ্যমে প্রিপেন্টে গ্রাহকরা ১০% পর্যন্ত মুল্যছাড় উপভোগ করতে পারবেন।
মেগা ডিস্কাউন্টে থাকছে সর্বোচ্চ ১২,৫০০ টাকা পর্যন্ত ছাড়। শেক শেক ক্যাম্পেইনের মাধ্যমে স্মার্টফোন জেতার সুযোগ এবং দারাজ ফ্ল্যাশ পাজেল চ্যালেঞ্জ এবং ফায়ারওয়ার্ক ভাউচার (সর্বোচ্চ ১০,৫০০ টাকা) জেতার সুযোগের সাথে সাথে গ্রাহকেরা পাচ্ছে বিশেষ কিছু দিনে ফ্ল্যাশ সেল, মিস্টেরি বক্স সহ দারুন সব অফার।

এ প্রসঙ্গে দারাজের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “বাঙালী জাতিগত পরিপ্রেক্ষিতে সবচেয়ে উৎসবমুখর আয়োজন দেখা যায় পহেলা বৈশাখে। এই জাতিগত স্বতন্ত্রতাকে উদযাপন করতে বিভিন্ন ধরনের বিশেষ অফার এবং ডিসকাউন্ট নিয়ে এসেছে দারাজ। শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্ম হিসেবে আমরা চেষ্টা থাকবে আমাদের সকল আয়োজনের মাধ্যমে বাংলা নববর্ষের চেতনাকে আরো গভীরভাবে ফুটিয়ে তোলার।”

এই ক্যাম্পেইন প্রসঙ্গে দারাজ বাংলাদেশের চিফ মার্কেটিং অফিসার (সিএমও) মো. তাজদীন হাসান বলেন, “পহেলা বৈশাখ বাঙালি সংস্কৃতির সবচেয়ে বর্ণিল এবং আনন্দমুখর উৎসব। দেশের সর্ববৃহৎ অনলাইন মার্কেটপ্লেস হিসেবে দারাজে আমরা বাঙালি সংস্কৃতির এই অনন্য চেতনার সাথে নিজেদেরকে সম্পৃক্ত করতে চাই। তাই, গ্রাহকদের জন্য উৎসবের আনন্দকে দ্বিগুণ করে তুলতে আমরা এই ক্যাম্পেইনের আয়োজন করেছি।”

ক্যাম্পেইনের ডায়মন্ড স্পন্সর হিসেবে রয়েছে লোটো, রিয়েলমি, বাটা, স্টুডিও এক্স (ম্যারিকো), স্যাভলন (এসিআই) ও ডেটল (রেকিট বেনকিজার)। প্লাটিনাম স্পন্সরদের মধ্যে রয়েছে সিঙ্গার, ভিশন, মোশন ভিউ, ফ্যাব্রিলাইফ, প্যারাস্যুট ন্যাচারালে (ম্যারিকো), গোদরেজ, ম্যাগি (নেসলে) ও লাইজল (রেকিট বেনকিজার) এবং গোল্ড স্পন্সর হিসেবে রয়েছে শাওমি গ্লোবাল স্টোর, সিকেইন, রঙ্গন হারবালস, ফার্নিকম, লিভিংটেক্স, টিপি-লিঙ্ক, ডেল, ফোকাল্যুর, রিবানা, ট্রেন্ডজ, ইমামি ও হায়ার।
আগামী ১৪ এপ্রিল, ২০২২ পর্যন্ত দারাজের পহেলা বৈশাখ ক্যাম্পেইন টি চলবে।