দিনাজপুর দক্ষিণ জেলা জামায়াতের শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

আপডেট: জানুয়ারি ১২, ২০২১
0

বাংলাদেশ জামায়াতে ইসলামী দিনাজপুর জেলা শাখার সাবেক আমীর, রংপুর-দিনাজপুর অঞ্চলের অন্যতম টীম সদস্য ও চিরিরবন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জননেতা আফতাব উদ্দিন মোল্লা বলেছেন, মূলত বাংলাদেশ জামায়াতে ইসলামী সমাজে ন্যায়-ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠা করতে চায় এবং মানুষে মানুষে ব্যবধান কমাতে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। এ জন্য প্রয়োজন ন্যায়-ইনসাফ ভিত্তিক একটি ইসলামী কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠা করা।

বাংলাদেশ জামায়াতে ইসলামী দিনাজপুর দক্ষিণ সাংগঠনিক জেলা শাখার উদ্যোগে ১২ জানুয়ারি, মঙ্গলবার, সকাল ১১টায় গরীব, দুস্থ, হোটেল শ্রমিক ও অমুসলিমদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে শীতবস্ত্র বিতরণ করেন দিনাজপুর জেলা শাখার সাবেক আমীর, চিরিরবন্দর উপজেলা পরিষদের দু’দুবার নির্বাচিত সাবেক উপজেলা চেয়ারম্যান এবং রংপুর-দিনাজপুর অঞ্চলের অন্যতম টীম সদস্য জননেতা আফতাব উদ্দীন মোল্লা। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দিনাজপুর দক্ষিণ সাংগঠনিক জেলা শাখার সেক্রেটারি মুহাদ্দিস ড. এনামুল হক, জেলা সহকারী সেক্রেটারি জনাব সাইদুল ইসলাম সৈকত, শ্রমিক কল্যাণ ফেডারেশনের জেলা সভাপতি জনাব আনোয়ার হোসেন, জেলা শাখার শিক্ষা ও সাহিত্য-সংস্কৃতি বিষয়ক সেক্রেটারি জনাব হাফিজুল ইসলাম, তারবিয়্যাত সেক্রেটারি মাওলানা আমজাদ হোসাইন ও কর্মপরিষদ সদস্য মাওলানা জয়নাল আবেদীন প্রমুখ। এ সময় দিনাজপুর দক্ষিণ সাংগঠনিক জেলার বিভিন্ন উপজেলায় প্রায় সাড়ে পাঁচশত কম্বল বিতরণ করা হয়।

তিনি দেশকে কল্যাণ রাষ্ট্রে পরিণত করার জন্য সকলকে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কাজে সহযোগিতার মনোভাব নিয়ে এগিয়ে এসে দেশ ও জাতি গঠনে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।