দেশের সকল কৃষি বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ পদ্ধতিতে স্নাতক ভর্তি পরীক্ষা শনিবার

আপডেট: নভেম্বর ২৫, ২০২১
0
ক্যাপশনঃ গাজীপুর ঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় দেশ সেরা নিবার্চিত।

গাজীপুর প্রতিনিধিঃ দেশের সকল কৃষি বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষের স্নাতক প্রথমবর্ষের ভর্তি পরীক্ষা গুচ্ছ পদ্ধতিতে দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরকৃবি) নেতৃত্বে দেশের ৭টি কৃষি/কৃষি প্রাধান্য বিশ্ববিদ্যালয়সমূহের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

আগামী ২৭ নবেম্ব্বর (শনিবার) বেলা সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত এক ঘন্টাব্যাপী সাতটি বিশ্ববিদ্যালয়ে (বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয়, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ও খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়) একযোগে অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষা সফল করার জন্য সংশ্লিষ্ট বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রসমূহে ইতোমধ্যে সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।
বশেমুরকৃবি’র ভাইস-চ্যান্সেলর ও কেন্দ্রীয় ভর্তি কমিটির সভাপতি প্রফেসর ড. মোঃ গিয়াসউদ্দীন মিয়া সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, পরীক্ষার্থী ও তাদের অভিভাবকগণ, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ ও গণমাধ্যমকর্মীসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছেন। বৃহষ্পতিবার বশেমুরকৃবি’র উপ-রেজিস্ট্রার (জনসংযোগ) মোঃ মজনু মিয়া এ তথ্য জানিয়েছেন।

###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।
২৫/১১/২০২১ ইং।