না’গঞ্জের ফতুল্লায় যুবক ও তরুনীর লাশ উদ্ধার

আপডেট: জুলাই ১৯, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর উপজলোয় ফতুল্লায় পৃথক দুটি স্থান থেেক এক যুবক ও এক তরুনীর লাশ উদ্ধার করেেছ পুলিশ। সোমবার (১৯ জুলাই) সকালে ফতুল্লার ভুইগড় র্সদার বাড়ি থেেক ঝুলন্ত অবস্থায় রীনা (২২) ও কায়মপুর ফকির নীটওয়্যাররে সামনরে খাল থেেক ভারসাম্যহীন ৩০ বছর বয়সী এক যুবকরে লাশ উদ্ধার করা হয়। পরে দুটি লাশই ময়না তদন্তরে জন্য জনোরলে হাসপাতাল র্মগে পাঠানো হয়েছে।
ফতুল্লা মডলে থানার ওসি রকবিুজ্জামান জানান, ধারনা করা হচ্ছে পারবিারকি কলহরে জরে ধরে ফ্যানরে সঙ্গে ওড়না পচেেিয় রীনা গলায় ফাঁস লাগেিয় আত্মহত্যা করেছে। সে মানসকি বকিারগ্রস্থ ছিল।
৬ মাস আগে স্বামীর সাথে বিচ্ছেদে হওয়ার পর থেকে তিনি নয়িমতি ঘুমরে ঔষধ সবেন করতনে বলে ওসি জানান। রীনা শরেপুর জলোর নকলা থানার মোমনিাকান্দা গ্রামরে ফারুক মিয়ার মেয়ে। বাবা মায়রে সঙ্গে ভুইগড় র্সদার বাড়েিত ভাড়া থাকনে। তার ৫ বছর বয়সী কন্যা সন্তান আছে।
তিনি আরো জানান, অজ্ঞাত মানসকি ভারসাম্যহীন ৩০ বছর বয়সী এক যুবক কায়মপুর ফকির নিটওয়্যার লিমিটেডের ৩ নং গেট সংলগ্ন খালরে পানিতে পড়ে মৃত্যু হয়। স্থানীয় ফায়ার র্সাভসিরে সদস্যরা এসে আশঙ্কাজনক অবস্থায় যুবককে উদ্ধার করে শহররে ভিক্টোরিয়া হাসপাতালে নেয়া হলে জরুরী বিভাগরের র্কতব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। দুটি বিষয়ে আরো তদন্ত চলছে। পরে আইনগত ব্যবস্থা নেয়া হবে।