না’গঞ্জে বড় ভাইকে পেটালেন আ’লীগ নেতা ও কাউন্সিলর রুহুল মোল্লা

আপডেট: অক্টোবর ১৭, ২০২০
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আপন বড় ভাইকে পিটিয়েছেন আ’লীগ নেতা ও নাসিক কাউন্সিলর রুহুল আমিন মোল্লা। জমি সংক্রান্ত বিরোধে পূর্বে থেকে হিংস্বাত্বক মনোভাব থেকে পারিবারিক কারণে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন তার বড় ভাই খোকন মোল্লা। লাঠি দিয়ে বেধড়ক মারধর করা হয়েছে উল্লেখ করে ঘরে আগুনও দেয়া হয়েছে বলে জানান রুহুল আমিনের বড় ভাই।
গতকাল শনিবার বিষয়টি প্রকাশ করে খোকন মোল্লা জানান, দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলছিল তাদের। এরই ধারাবাহিকতায় গত বুধবার আমার মেয়ের ঘরের নাতনিকে চুলোয় আগুন পোহানো হচ্ছিল। রুহুল এসে গ্যাসের ঐ চুলো খুলে নিয়ে যায়। আমি গিয়ে এ বিষয়ে রুহুলকে জিজ্ঞেস করায় সে আমার উপর ক্ষিপ্ত হয়। পরে আমাকে বেধরক লাঠি দিয়ে মারধর করে এবং আমার ঘরে জানালা দিয়ে আগুন দেয়।
আ’লীগ নেতা ও কাউন্সিলর রুহুল আমিন মোল্লা জানান, তার বড় ভাই খোকন মোল্লা দীর্ঘদিন ধরে মাদকের সাথে সম্পৃক্ত। ঘটনার দিন সে তার মাকে তেড়ে এসেছিল মারার জন্য। সে তার বর্তমান বসবাসের ঘরে মাকে ঢুকতে দেয়না। সেখানে সে তার শাশুড়ি, বউ এবং সন্তানদের নিয়েই থাকে। এর প্রতিবাদ জানিয়ে থানায় খোকন মোল্লার বিরুদ্ধে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

LEAVE A REPLY