নারায়ণগঞ্জে করোনায় ২৪ ঘন্টায় আরো ১৮ জন আক্রান্ত

আপডেট: নভেম্বর ২১, ২০২০
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় প্রাণঘাতি করোনাভাইরাসে আরও ১৮ জন আক্রান্ত হয়েছে। এরমধ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় ৬ জন, সদরে ৩ জন, বন্দরে ৪জন, রূপগঞ্জে ৩ জন, সোনারগাঁয়ে ১ জন ও আড়াইহাজারে ১ জন। এ নিয়ে পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭ হাজার ৫৬৫ জনে।
তবে গত ২৪ ঘন্টায় নতুন করে কোনো মৃত্যু নেই। মৃত্যুর সংখ্যা ১৪৮ জনেই আছে। মোট সুস্থ্য হয়েছেন ৭ হাজার ৮০ জন। জেলায় এই পর্যন্ত মোট ৫৪ হাজার ৬০৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৩০ জনের।
শনিবার (২১ নভেম্বর) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন। শুক্রবার (২০ নভেম্বর) সকাল পর্যন্ত এই আক্রান্তের সংখ্যা ছিল ২১ জন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭৮ জন ও আক্রান্ত ২ হাজার ৮১১ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৬ জন ও আক্রান্ত ১ হাজার ৬৭৩ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৩৫২ জন ও মারা গেছেন ৫জন, আড়াইহাজার উপজেলায় আক্রান্ত ৬৪৭ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁ উপজেলায় আক্রান্ত ৬৯০ ও মারা গেছেন ২৩ জন এবং রূপগঞ্জ উপজেলায় আক্রান্ত ১ হাজার ৩৯২ জন ও মারা গেছেন ১২ জন।

এম আর কামাল
নারায়ণগঞ্জ

LEAVE A REPLY