নারায়ণগঞ্জে পূজা কমিটির নেতাকে যুবলীগ নেতার হত্যার হুমকি

আপডেট: অক্টোবর ১৮, ২০২০
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রঞ্জিত মন্ডলকে প্রাণ নাশের হুমকি দিয়েছে যুবলীগ নেতা। এ ঘটনায় শনিবার রাতে ফতুল্লা মডেল থানায় সাধারণ ডায়রী (জিডি) করেছে ভুক্তভোগী রঞ্জিত মন্ডল।
লিখিত অভিযোগে উল্লেখ করেন, ফতুল্লার এনায়েতনগর ৮নং ওয়ার্ডের পশ্চিম মাসদাইর এলাকার মৃত মোতালেবের ছেলে আব্দুল গাফ্ফার (৪২) দীর্ঘদিন ধরে তুচ্ছ বিষয়ে শক্রতা পোষন করে আসছে। এর প্রেক্ষিতে অনেকবার আমার ক্ষতি করতে চেষ্টা করেছে। যার ধারাবাহিকতায় শনিবার বিকেলে তার নিজের মোবাইল থেকে আমার নাম্বারে ফোন দিয়ে অশ্লীল ভাষায় গালি গালাজ করে। এবং আমাকে যেভাবেই হোক জানে মেরে ফেলার হুমকি দেয়।
পূজা উদযাপন পরিষদের সভাপতি বলেন, আব্দুল গাফফার (যুবলীগ নেতা) একজন খারাপ প্রকৃতির লোক। সে এলাকায় বিভিন্ন ধরনের অপকর্ম কান্ড করে বেড়ায়। তার এই কর্মকান্ডে আমি জীবন নিয়ে শংকায় রয়েছি। সে যেকোন সময়, যেকোন ভাবে এবং আমাদের আসন্ন শারদীয় দুর্গোৎসবে বড় ধরনের ক্ষতি সাদন করে পূজায় বিঘতা সৃষ্টি করতে পারে। যার জন্য নিরাপত্তাহীণতায় ভুগছি। তাই নিরাপত্তার জন্য প্রশাসনের সহযোগিতা কামনা করছি এবং এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানাচ্ছি। এদিকে অভিযোগে দেওয়া আব্দুল গাফফারের মোবাইল নাম্বারে যোগাযোগ করলে তার নাম্বার বন্ধ পাওয়া যায়।
ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বলেন, আমরা একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রসঙ্গত ফতুল্লার যুবলীগ নেতা আব্দুল গাফফার সন্ত্রাসী হিসেবে পরিচিত । তার বিরুদ্ধে থানায় একাধিক অভিযোগ ও মামলা রয়েছে।

এম আর কামাল

LEAVE A REPLY