নির্বাচনী সংঘাতে নিহতরে ঘটনায় চট্টগ্রামে আ’লীগ প্রার্থীসহ গ্রেফতার ২৬

আপডেট: জানুয়ারি ১৩, ২০২১
0

বিদ্রোহীদের সঙ্গে নির্বাচনী সংঘাতে ১জন নিহতরে ঘটনায় চট্টগ্রামে আ’লীগ প্রার্থীসহ ২৬জনকে গ্রেফতার করেছে পুলিশ। চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানার পাঠানটুলিতে আওয়ামী লীগ সমর্থিত এবং বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে গোলাগুলিতে একজন নিহত হয়েছেন। এ ছাড়া গুলিবিদ্ধ এক যুবককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে ২৮ নম্বর পাঠানটুলি ওয়ার্ডের মগপুকুরপাড় এলাকায় দুপক্ষের মধ্যে সংঘাতের ঘটনা ঘটে। মূলত গণসংযোগ চালানোর সময় সংঘর্ষ শুরু হয়। এতে উভয় পক্ষ আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ জানান, সিটি করপোরেশন নির্বাচনে পাঠানটুলি ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম বাহাদুর এবং বিদ্রোহী আবদুল কাদেরের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় দুপক্ষই গোলাগুলিতে অংশ নেয়।

গুলিবিদ্ধ হয়ে আজগর আলী বাবুল সর্দার নামে একজন মারা যান এবং মাহবুব নামে একজন গুলিবিদ্ধ হন। একই সময়ে আরো ছয় থেকে সাতজন লোক আহত হয়। গুলিবিদ্ধ দুজনই নজরুল ইসলাম বাহাদুরের অনুসারী। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।