নেছারাবাদ দরবার শরীফে বড় পীর আ. কাদের জিলানীর জন্মদিনে ওরস অনুষ্ঠিত

আপডেট: নভেম্বর ২৮, ২০২০
0

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি: ঝালকাঠির নেছারাবদ দরবার শরীফে বড় পীর হযরত আব্দুল কাদের জিলানী (র.)’র জন্মদিন উপলক্ষে ওরস অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুমা নেছারাবাদ দরবার শরীফের পীরজাদা আলহাজ্ব খলিলুর রহমান নেছারাবাদী ওরসে বয়ান ও দোয়া মোনাজাত পরিচালনা করেন।

দোয়ানুষ্ঠানে বানারীপাড়ার উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক উপস্থিত ছিলেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,উপজেলার বিশারকান্দি ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম শান্ত,সাবেক ইউপি চেয়ারম্যান ওমর ফারুক,আওয়ামী লীগ নেতা আঃ মজিদ হাওলাদার,ঠিকাদার সুমন খান প্রমুখ।

প্রসঙ্গত আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি বড় পীর হযরত আব্দুল কাদের জিলানী (র.)’র জন্মদিন উপলক্ষে দোয়ানুষ্ঠান ও দরবার মাদ্রাসার ৬ সহ্রসাধিক শিক্ষার্থী,শিক্ষক ও মুসল্লীদের মধ্যাহ্ন ভোজের আয়োজন করেন।এদিকে বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক পবিত্র জুমার নামাজ আদায়ের পূর্বে প্রখ্যাত দার্শনিক ও অলি হযরত আযীযুর রহমান নেছারাবাদী কায়েদ সাহেব হুজুর (রাঃ)’র মাজার জিয়ারত করেন।এসময় বঙ্গবন্ধুর পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন পরীবিক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী) আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির সুস্থতা ও দীর্ঘায়ু এবং তার সহধর্মীনি শাহান আরা আব্দুল্লাহর রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়। ###
রাহাদ সুমন
বানারীপাড়া
তারিখ.২৮-১১-২০২০খ্রি.