নোয়াখালী জেলায় কর্মরত প্রয়াত ও অসুস্থ সাংবাদিকদের জন্য দোয়া মাহফিল

আপডেট: জানুয়ারি ১৭, ২০২৩
0

আজাদ ভুঁইয়া, স্টাফ রিপোর্টার : 

নোয়াখালী জেলায় কর্মরত প্রয়াত এবং অসুস্থ সাংবাদিকদের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

প্রেসক্লাবের সহিদ উদ্দিন এস্কান্দার কচি মিলনায়তনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে জেলায় কর্মরত বিভিন্ন সাংবাদিকগন উপস্থিত ছিলেন। 

এতে আলোচনা করেন প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ ডা. বোরহান উদ্দিন। এতে উপস্থিত ছিলেন নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার শিকদার, আলমগীর ইউসুফ ।

আরও উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি মনিরুজ্জামান চৌধুরী, শাহ এমরান মো.ওসমান সুজন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল্যাহ কামরুল, আকবর হোসেন সোহাগ, সাবেক কার্যকরী কমিটির সদস্য আবু নাছের মন্জ্ঞু, সাংবাদিক সামছুল হাসান মিরন, আমিরুল ইসলাম হারুন, মাহবুবুর রহমান, এবিএম কামাল উদ্দিন, মোঃ হানিফ ভূইয়া, এমবি আলম, আকাশ মো. জসিম, জাহাঙ্গীর আলম, মাহবুবুর রহমান, তাজুল ইসলাম মানিক ভূইয়া, আজাদ ভুঁইয়া, দিদারুল আলম, ইকবাল হোসেন সুমন, আবুল হাসনাত বাবুল, আবদুল মোতালেব, জুয়েল রানা লিটন, একেএম ফারুক হোসাইন, আসম হোসাইন উদ্দিন, বিধান ভৌমিক প্রমুখ। অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সাংবাদিক আবু তাহের। 

দোয়া মাহফিলে প্রায়ত সাংবাদিকদের আত্মার মাগফিরাত ও অসুস্থ সহ সকল সাংবাদিক ও তাদের পরিবারের সকলের সুস্থতা ও দীর্ঘ নেক হায়াত কামনা করে দোয়া করা হয়েছে। দোয়া পরিচালনা করেন ডা: বোরহান উদ্দিন। এসময় উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরন করা হয়েছে।
#